বড় খবর

ভিকি-ক্যাটরিনার বিয়েতে গিয়ে নিজের স্বামীকেই খুঁজে পাচ্ছিলেন না নেহা ধুপিয়া!

আনন্দঘন মুহূর্তের ছবি শেয়ার করলেন নেহা

ভিকি ক্যাটরিনার বিয়েতে নেহা এবং অঙ্গদ

ভিকি ক্যাটরিনার বিয়ের রেশ যেন একেবারেই থামবার নয়। একের পর এক ছবিতেই উত্তাল নেটপাড়া। গায়ে হলুদ থেকে বিবাহ আসরের ছবি- সবেতেই তাক লাগিয়েছেন নব দম্পতি। তবে এখানেই শেষ নয়! এবার পালা বন্ধু বান্ধবদের। অভিনেত্রী নেহা ধুপিয়া ( Neha Dhupia ) এবং অভিনেতা অঙ্গদ বেদী ( Angad Bedi ) ভি-ক্যাটের বিয়ের আসর থেকে ছবি শেয়ার করে উস্কে দিয়েছেন স্মৃতি। 

বিয়েতে উপস্থিত অতিথিদের মধ্যে নেহা এবং অঙ্গদ অন্যতম। পরনে কালো এনসেম্বল হাতে মেহেন্দি এবং তাতে লেখা অঙ্গদের নাম – ক্যাপশনে লেখেন অঙ্গদ-কে ফ্রেমে খুঁজে দেখান! যুগলে নয়, একাই সব ছবিতে উপস্থিত নেহা, তাহলে কী গোটা বিয়েবাড়ি জুড়ে খুঁজে পাচ্ছিলেন না স্বামী অঙ্গদকে? সঙ্গেই জুরেছেন একটি বার্তা- ‘আমার বন্ধুর বিয়ে ছিল বলে কথা – ভিকি এবং ক্যাটরিনার ভালবাসার উৎসবে।’ 

শুধু নেহা’ই নয়, অঙ্গদ নিজেও ছবি শেয়ার করেই জানিয়েছেন শুভেচ্ছাবার্তা। ক্যাপশনে লেখেন ‘আমার ভাইয়ের বিয়ে ছিল সেদিন’ – পরনে সাদা শেরওয়ানি আর ট্র্যাডিশনাল লুক। ছবি দেখেই ভিকি মন্তব্য করেন ‘আমার ভাই তুমি!’  

লোকচক্ষুর আড়ালে বসেছিল বিয়ের আসর। অতিথির লিস্ট ছিল এক্কেবারে আঁটোসাঁটো। কাছের মানুষদের সম্মুখেই সিক্স সেন্সেস সওয়াই মাধপুরে চার হাত এক হয় দুজনের। নাচ গান উৎসবে জমজমাট বিয়ের অনুষ্ঠান ছিল দেখবার মত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Neha and angad shared photos from vicky katrina wedding says its for their love

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com