scorecardresearch

বড় খবর

চুপিসাড়ে বিয়ে সেরে ফেললেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি

আগাম কোনো খবরই জানতে দেননি কপোতকপোতী। প্রকাশ্যে নিয়ে আসেননি তাদের সম্পর্কের কথাও। কিন্তু বিয়ে বলে কথা! সে খবর কি আর লুকিয়ে রাখা যায়?

নেহা ধুপিয়া গাঁটছড়া বাঁধলেন অভিনেতা আঙ্গাদ বেদির সঙ্গে

সোনম কাপুরের বিয়ে ঘিরে ধুমধামের মধ্যেই গতকাল চুপিচুপি বিয়ে করে ফেললেন এম টিভি রোডিজের বিচারক তথা ডনের খলনায়িকা। নেহা ধুপিয়া গাঁটছড়া বাঁধলেন অভিনেতা অঙ্গদ বেদির সঙ্গে। সেই বিয়ের ছবিই ইনস্টাগ্রামে পোস্ট করার পাশাপাশি নায়িকা জানিয়েছেন এটাই তাঁর জীবনের সেরা সিদ্ধান্ত। প্রিয় বন্ধুকেই লাইফ পার্টনার বানালেন নেহা ধুপিয়া। অন্যদিকে অঙ্গদ বেদিও জানালেন যে প্রিয় বন্ধু এখন তাঁর অর্ধাঙ্গিনী।

ছবি দেখে আন্দাজ করা যাচ্ছে যে শিখ ধর্মমতে বিয়ে করেছেন তাঁরা। তবে আগাম কোনো খবরই জানাননি কপোতকপোতী। কখনও প্রকাশ্যে নিয়ে আসেননি তাঁদের সম্পর্কের কথাও। কিন্তু বিয়ে বলে কথা! সে খবর কি আর লুকিয়ে রাখা যায়! জোড় বাঁধার কথা জেনে ফেলছেন সকলেই।

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বিষেণ সিং বেদির ছেলে দিল্লিওয়ালা অঙ্গন বেদি। নেহা ধুপিয়াও তাঁর কলেজ জীবন কাটিয়েছে দিল্লিতেই। বিয়ের অনুষ্ঠানও হল রাজধানীতেই।

Best friend.. now Wife!!! Well hello there Mrs BEDI!!! @nehadhupia

A post shared by Angad Bedi (@angadbedi) on

অঙ্গদ বেদিকে পিঙ্ক, টাইগার জিন্দা হ্যায়, ডিয়ার জিন্দেগির মতন ছবিতে অভিনয় করতে দেখা গেছে। অন্যদিকে জনপ্রিয় শো রোডিজের বিচারকের ভূমিকায় দেখা যায় নেহা ধুপিয়াকে।
বিয়ের খবর ছড়িয়ে পরতে ইন্ডাস্ট্রির বহু মানুষ নবদম্পতিকে অভিনন্দন জানিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Neha dhupia angad bedi wedding8157