বেবি বাম্প নিয়ে মার্জার সরণীতে নেহা ধুপিয়া, সঙ্গ দিলেন অঙ্গদ বেদী

প্রথম সন্তানের বাবা-মা হতে চলেছেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদী। এ বছরই ১০ মে দিল্লিতে ঘরোয়া অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন এই জুটি।

By: Mumbai  September 23, 2018, 1:34:00 PM

চুপচাপে বিয়েটা সেরেই ফেলেছিলেন অঙ্গদ বেদী ও নেহা ধুপিয়া। দিল্লিতে ১০ মে ঘরোয়া অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন এই জুটি। তবে সম্প্রতি এই জুটি ঘোষনা করেছেন বাবা-মা হতে চলেছেন তারা। নেহা ধুপিয়ার বেবি বাম্পের একটি ফোটোসিরিজ সোশালে শেয়ার করেছেন অঙ্গদ বেদী। লিখেছেন, হ্যাঁ! অবশেষে জল্পনা সত্যি হয়েছে…

 

View this post on Instagram

 

Ha! Turns out this rumor is true.. #3ofus ???????? #satnamwaheguruੴ

A post shared by Angad Bedi (@angadbedi) on

সবার সঙ্গেই খবরটা শেয়ার করেছেন এই জুটি। তবে শোনা যাচ্ছিল নেহা নাকি তাঁর প্রেগন্যান্সি আড়ালেই রেখেছিলেন খানিকটা। মিড ডেকে দেওয়া সাক্ষাৎকারে এই নিয়ে কথা বললেন অভিনেত্রী। তিনি জানান, ”আমি ভয় পেয়ে গিয়েছিলাম, যদি আমায় কেউ কাজ না দেয়। এটা তো ভাল যে ছয় মাস আমার বেবি বাম্প বোঝা যায়নি। কারণ এই জায়গায় কেমন দেখতে লাগছে সেটা গুরুত্বপূর্ণ, কারও তো মনে হতেই পারে এই অবস্থায় আমি কাজ করতে পারব না। তবে সৌভাগ্যবশত আমার অফুরন্ত এনার্জি রয়েছে”।

নেহা ধুপিয়ার বেবি বাম্পের একটি ফোটোসিরিজ সোশালে শেয়ার করেছেন অঙ্গদ বেদী

সম্প্রতি ল্যাকমে ফ্যাশন উইকেও একসঙ্গে হেঁটেছেন এই জুটি। প্রেগন্যান্সির সময়েও বাড়িতে বসে না থেকে একটা ট্রেন্ড সেট করতে চাইছেন অভিনেত্রী। তবে তিনি বলেন, ”এটা আমার লক্ষ্য ছিলনা যে কোনও ট্রেন্ড সেট করতে হবে। শুধু নিজের জীবনটা সচল রাখতে চেয়েছি এবং এমন কাজ করতে চেয়েছি যা আগে করিনি”।

আরও পড়ুন, নন্দিতা দাসের ‘মান্টো’ লেখককে চেনার আগ্রহ বাড়িয়ে দেবে

সামনেই মুক্তি পেতে চলেছে নেহা ধুপিয়ার পরবর্তী ছবি হেলিকপ্টার এলা। সেখানে কাজল ও ঋদ্ধি সেনের সঙ্গে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে পর্দায় দেখা যাবে অঙ্গদ ঘরনীকে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Neha dhupia on keeping her pregnancy under wraps for six months

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X