ইন্ডিয়ান আইডল-এর প্রতি এপিসোডে কত টাকা পান নেহা-বিশাল-আদিত্য

Indian Idol 11: টেলিপর্দায় সম্প্রতি শুরু হয়েছে ইন্ডিয়ান আইডল-এর নতুন সিজন। এই রিয়্যালিটি শোয়ের নতুন সিজনের বিচারক ও হোস্টকে বিপুল পারিশ্রমিক দিচ্ছে চ্যানেল।

By: Kolkata  Updated: October 22, 2019, 06:18:29 PM

Neha Kakkar Vishal Dadlani Indian Idol 11 pay packet: ‘ইন্ডিয়ান আইডল’-এর নতুন সিজনটিও আগের সিজনের মতোই অত্যন্ত জাঁকজমকে ভরপুর। নির্মাতারা যেমন এই শোয়ের সেট সাজাতে কার্পণ্য করেন না, তেমনই শোয়ের মূল আকর্ষণ তিন বিচারক ও হোস্টের পারিশ্রমিকও বিপুল অঙ্কের। প্রতি এপিসোডের জন্য নেহা কক্কর, বিশাল দাদলানি এবং আদিত্য না্রায়ণ যে পরিমাণ পারিশ্রমিক পান, তা জেনে অনেক দর্শকই বেশ অবাক হবেন। সম্প্রতি এই তথ্যে আলোকপাত করা হয়েছে ইন্ডিয়া টিভি-র একটি প্রতিবেদনে।

আগের সিজনেও হোস্ট ছিলেন মনীশ পল কিন্তু তাঁকে বদলে সিজন ১১-তে নিয়ে আসা হয়েছে আদিত্য নারায়ণকে। গায়ক আদিত্য রিয়্যালিটি শোয়ের জগতে খুবই জনপ্রিয়। ‘সা রে গা মা পা লিল চ্যাম্পস’, ‘রাইজিং স্টার’, ‘কিচেন চ্যাম্পস’– বিভিন্ন শো-তে হোস্টের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। এই শোয়ের প্রতি এপিসোডের জন্য আদিত্য পাচ্ছেন ২.৫ লক্ষ টাকা।

আরও পড়ুন: বিগ বসে মিথ্যে সম্পর্ক তৈরি করব না: শহনাজ গিল

এই শোয়ের প্রথম সিজন থেকেই ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছেন সঙ্গীত পরিচালক অনু মালিক। ইন্ডিয়ান আইডল সিজন ১-এর অন্যতম বিচারক তিনি। প্রতি এপিসোডের জন্য নির্মাতারা তাঁর হাতে তুলে দিচ্ছেন ৪.৫ লক্ষ টাকা।

Music director Anu Malik অনু মালিক।

বিচারকের আসনে এই সিজনে নির্মাতারা আনতে চেয়েছিলেন নীতি মোহনকে। কিন্তু পরে সিদ্ধান্ত বদল করেন নেহা কক্করের বিপুল জনপ্রিয়তার জন্য। আগের সিজনে নেহার উপস্থিতি শোয়ের উচ্চ টিআরপি-র অন্যতম কারণ ছিল। তাই এই বছরও বিচারকের আসেন রয়েছেন নেহা এবং প্রতি এপিসোডের জন্য ৫ লক্ষ টাকা পারিশ্রমিক নিচ্ছেন তিনি।

সঙ্গীত পরিচালক-গায়ক বিশাল দাদলানিও ভালো পারিশ্রমিক পাচ্ছেন এই শোয়ের অন্যতম বিচারক হিসেবে। প্রতি এপিসোডের জন্য তাঁর পারিশ্রমিক ৪.৫ লক্ষ টাকার কাছাকাছি। এখন প্রশ্ন উঠতে পারে, ঠিক কীভাবে নির্ধারিত হয় এই পারিশ্রমিকের পরিমাণ। অনেক কিছু বিষয় বিবেচনা করেই ঠিক করা হয়– যেমন সেই সেলিব্রিটির জনপ্রিয়তা, অতীতে তিনি কত টাকা নিয়েছিলেন কোনও টেলিভিশন শো-তে ইত্যাদি। এছাড়া আরও একটি বিষয় পারিশ্রমিকের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, তা হল অভিজ্ঞতা। তিনি পেশাগত জীবনে কতদিন কাটিয়েছেন, কতটা সাফল্য পেয়েছেন, সেই সবও বিচার করা হয় পারিশ্রমিক নির্ধারণের ক্ষেত্রে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Neha kakkar anu malik vishal dadlani aditya narayan pay packet for indian idol 11

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement