বড় খবর

মানবিক নেহা কক্কর, উত্তরাখণ্ড বিপর্যয়ে বিধ্বস্ত শ্রমিক পরিবারে ৩ লক্ষ টাকা দান গায়িকার

‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চ থেকেই ক্ষতিগ্রস্থ শ্রমিকদের পরিবারের পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি দেন গায়িকা।

neha kakkar

হড়পা বান বিপর্যয়ের দু’সপ্তাহ কেটে গেলেও এখনও নিখোঁজ ১৩৪ জন। উত্তরাখণ্ডের চামোলি জেলায় বিপর্যয়ে (Uttarakhand disaster) সেই নিখোঁজ ব্যক্তিদেরই সম্প্রতি মৃত বলে ঘোষণা করেছে প্রশাসন। এদিকে পরিবার সরকারের এই ঘোষণা মানতে নারাজ। উপরন্তু পরিবারের একমাত্র রোজগেরে মানুষ নিখোঁজ হওয়ায় একপ্রকার দিশেহারা হয়ে পড়েছেন বাকি সদস্যরা। সেই প্রেক্ষিতেই তাঁদের জন্য এগিয়ে এলেন গায়িকা নেহা কক্কর (Neha Kakkar)। ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চ থেকেই ঘোষণা করলেন যে, নিখোঁজ ব্যক্তিদের পরিবারকে তিন লক্ষ টাকা করে দান করবেন তিনি।

গানের রিয়ালিটি শোয়ের ‘ইন্ডিয়া কি ফরমাইশ’ পর্বে পবনদীপ নামে এক প্রতিযোগী ‘মালবা মে কা করু তলাশ’ নামে একটি গান গাওয়ার কথা বলেন। যে গান কিনা তাঁরা বাবা সুরেশ রাজনের তৈরি। তখনই তিনি বলেন যে সংশ্লিষ্ট গানটি উত্তরাখণ্ডের। সেই প্রেক্ষিতেই উঠে আসে চামোলি বিপর্যয়ের কথা। এই প্রাকৃতিক বিপর্যয়ে যাঁদের মৃত্যু হয়েছে এবং যাঁরা নিখোঁজ, তাঁদের পরিবার এবং তাঁদের উদ্দেশ্যে এই গান উৎসর্গ করেন পবনদীপ। শুধু তাই নয়, শোয়ের মঞ্চ থেকেই উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী ত্রিভেন্দ্র সিং রাওয়াতজিকে (Trivendra Singh Rawat) তিনি অনুরোধ করেন ক্ষতিগ্রস্থ শ্রমিকদের পরিবারকে যেন দেখভাল করা হয়।

পবনদীপের গানে মুগ্ধ হওয়ার পর, তাঁর মানসিকতাও নেহার মন ছুঁয়ে যায়। তখনই ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে গায়িকা জানান যে, বিপর্যয়ে ক্ষতিগ্রস্ত শ্রমিকদের পরিবারগুলিকে তিন লক্ষ টাকা করে দেবেন তিনি। পাশাপাশি অন্যান্য প্রতিযোগী এবং দর্শকদের কাছেও অনুরোধ করেন যে সবাই যেন এই উদ্যোগে শামিল হন এবং সাহায্যের হাত বাড়িয়ে দেন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Neha kakkar to donate 3 lakhs rs to uttarakhand disaster victims

Next Story
রেস্তরাঁর বাইরে দীপিকার ব্যাগ টানাটানি! নায়িকা মাস্ক পরেননি কেন? প্রশ্ন নেটজনতাদেরdeepika
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com