ফুটফুটে কন্যা সন্তানের বাবা হলেন নীতিন

তিনি স্ত্রী রুক্মিনী এবং মেয়ে নারভির সঙ্গে ছবি শেয়ার করে এই সুসংবাদ দিয়েছেন। পাশাপাশি ক্যাপশন মাধ্যমে জানিয়েছেন যে এর পর থেকে তাঁর প্রত্যেকটা দিনই হবে কন্যা দিবস।

By: Mumbai  September 24, 2018, 4:11:57 PM

প্রথম বাবা হলেন অভিনেতা নীল নীতিন মুকেশ। ২০ সেপ্টেম্বর একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিলেন স্ত্রী রুক্মিনী সাহায়। তার নাম দিয়েছেন নারভি। এবং তার পরেই ২৩ সেপ্টেম্বর সদ্যজাত সন্তানকে নিয়ে পালন করলেন কন্যাদিবস।

এদিন নীল নীতিন মুকেশ জানিয়েছেন,”রুক্মিনীএবং আমি  প্রিয় নারভির কথা জানিয়ে বেশ খুশি। পুরো মুকেশ পরিবারই আনন্দিত। বর্তমানে মা ও মেয়ে দুজনেই ভালো আছে”। তিনি স্ত্রী রুক্মিনী এবং মেয়ে নারভির সঙ্গে ছবি শেয়ার করে এই সুসংবাদ দিয়েছেন। পাশাপাশি ক্যাপশন মাধ্যমে জানিয়েছেন যে এরপর থেকে তাঁর প্রত্যেকটা দিনই হবে কন্যা দিবস।

নীলের ভাই নামন নীতিন মুকেশও বলিউডের এই নতুন বাবার বেশ কিছু ছবি শেয়ার করেছেন সোশালে। একইসঙ্গে  নারভি কেও স্বাগত জানিয়েছেন তিনি। মুকেশ পরিবারের পরবর্তী প্রজন্ম নারভি।

কয়েকদিন আগে নীতিন জানিয়েছিলেন বাড়িতে পরিবারের জন্য নতুন সদস্য আনতে চলেছেন তিনি এবং তাঁর স্ত্রী।

neil-nitin-mukesh-rukmini-daughter-nurvi-first-photos-1 নীতিনের শেয়ার করা ছবি neil-nitin-mukesh-rukmini-daughter-nurvi-first-photos-2 নীতিনের শেয়ার করা ছবি

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Neil nitin mukesh rukmini daughter nurvi first photos

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X