গা ছমছমে টিজার নিয়ে হাজির ‘গোস্ট স্টোরিজ’

Ghost Stories Teaser: চারটি ভূতের ছবির স্ট্রিমিং শুরু আগামী মাসে। সদ্য মুক্তি পেল টিজার যা বেশ গা ছমছমে। জমিয়ে দেবে বর্ষবরণ।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: December 8, 2019, 04:19:23 PM

‘লাস্ট স্টোরিজ’-এর পরে ‘গোস্ট স্টোরিজ’ নিয়ে আসছেন চার পরিচালক। এই খবরটি আগেই প্রকাশিত হয়েছিল ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-তে। এসে গেল সেই অ্যান্থোলজি ফিল্ম সিরিজের টিজার যা বেশ গা ছমছমে এবং দেখলেই বোঝা যায় পরিচালকদের মুন্সিয়ানার কথা। জোয়া আখতার, অনুরাগ কাশ্যপ, দিবাকর বন্দ্যোপাধ্যায় ও করণ জোহর নিয়ে আসছেন গোস্ট স্টোরিজ আগামী জানুয়ারিতে।

শীতেই ভূতের গল্প বেশি ভাল জমে। যেমনটা জমে বর্ষাকালে। আসলে হাওয়ায় একটা ঠান্ডা-স্যাঁতস্যাঁতে ও বিষণ্ণ ভাব এলে যেন মনে হয় ছায়ামূর্তিরা আশেপাশেই রয়েছে। তাদের কেউ ভালবেসে হালকা ছুঁয়ে চলে যাবে আবার কেউ বুকের ধড়ফড়ানি বাড়িয়ে দেবে এক লহমায়। ভূতকে সিনেমায় নানাভাবে পাওয়া গিয়েছে– কোথাও তা প্রেমের গল্প, কোথাও কমেডি, কোথাও গা ঘিনঘিনে হরর। সেরা ভূতের ছবি হল সেইগুলি যেখানে ভূত শিরদাঁড়ায় শিরশিরানি। মুখ দিয়ে রক্ত ওঠা, চোখ খোবলানো রূপে সে আসে না। সে আসে এমনভাবে যে দর্শকের হৃৎপিণ্ড স্তব্ধ হয়ে যেতে পারে।

আরও পড়ুন: Panipat movie review: তেমন একটা জমল না

এই জঁরের ভূতের ছবিই হল বোদ্ধা দর্শকের সবচেয়ে প্রিয়। গোস্ট স্টোরিজ-এর টিজার দেখলেই বোঝা যাবে যে এখানে উচ্চমানের ও সূক্ষ্ম ভৌতিক অনুভূতি পেতে চলেছেন দর্শক। চার পরিচালকের চারটি ছবি নিয়ে এই অ্যান্থোলজি ফিল্ম। মুখ্য ভূমিকায় দেখা যাবে জাহ্নবী কাপুর, সবিতা ধুলিপালা, গুলশন দেবাইয়া, মৃণাল ঠাকুর, সুরেখা সিক্রি, অবিনাশ তিওয়ারি, কুশা কাপাডিয়া, সুকান্ত গোয়েল, পাভেল গুলাটি, বিজয় বর্মা ও অন্যান্যদের।

ভূতের ছবির কিছু পরিচিত দৃশ্য ভাবনা থাকে। তার কয়েকটির ঝলক রয়েছে এই টিজারে। এই যেমন সবিতার পুতুলকে খাওয়ানো, আধো-অন্ধকার বাড়িতে জাহ্নবীর ভীত চেহারা, সন্ধ্যার মুখে পাতাঝরা গাছে বসে থাকা একগুচ্ছ কাক ইত্যাদি। এই ইমেজারিগুলো পরিচিত ঠিকই এবং বহু-ব্যবহৃত সেটাও ঠিক কিন্তু অনুরাগ কাশ্যপ অথবা দিবাকর বন্দ্যোপাধ্যায় এই ইমেজারিগুলি ব্যবহার করে নিঃসন্দেহে ভালো কিছুই উপহার দেবেন, আশা করা যায়।

নতুন বছরের গোড়াতেই আসছে এই চারটি ছবি। স্ট্রিমিং হবে ১ জানুয়ারি থেকে নেটফ্লিক্সে। অর্থাৎ বাংলা মতে, ৩১ ডিসেম্বর মধ্যরাত থেকেই সম্ভবত দর্শক দেখতে পাবেন এই সিরিজটি। সচরাচর রাত বারোটায়, ইংরেজি মতে নতুন তারিখ পড়তেই স্ট্রিমিং শুরু হয়। তাই বর্ষবরণের রাতটি বেশ জমাটি হতে চলেছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Netflix ghost stories teaser promises spine chilling experience

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X