scorecardresearch

বড় খবর

অস্কার মঞ্চে চড়-কাণ্ডের পর উইল স্মিথের ছবি মুক্তি পিছোল Netflix

অস্কার কমিটি থেকেও পদত্যাগ করেছেন অভিনেতা, ক্ষমাও চেয়েছেন

উইল স্মিথ

অস্কারের মঞ্চে কমেডিয়ান ক্রিস রককে ( Chris Rock ) কষিয়ে চড় মেরেছিলেন উইল স্মিথ ( Will Smith ), আর তারপর থেকেই সমালোচনার পাহাড়। অ্যাকাডেমি পুরস্কার থেকেও পদত্যাগ করেন তিনি। এবার নিজের কেরিয়ারেও পড়ছে সেই চড়ের প্রভাব। স্মিথের অ্যাকশন থ্রিলার ফাস্ট অ্যান্ড লুজ ( Fast and Loose ) এর মুক্তি পিছিয়ে দিয়েছে নেটফ্লিক্স।

স্ত্রী জাডা পিংকেট এর সম্মানের খাতিরেই কৌতুক অভিনেতা ক্রিস রক-কে চড় মারেন অভিনেতা। এদিকে এই ঘটনার পরেই নেটফ্লিক্সের তরফে তার এই নতুন ছবিটির প্রমোশন এবং সেই সংক্রান্ত সবকিছুই পিছিয়ে দেওয়া হয়েছে। অস্কারের মঞ্চে ঘটনাটি ঘটার পরই সিনেমার পরিচালক ডেভিড লেইটচ এই ছবির সঙ্গ ছেড়ে দিয়েই অন্যপথে হাঁটা দেন। নতুন পরিচালক পেতে অনেক সময় লাগবে এবং সেই কারণেই নেটফ্লিকস কর্তৃপক্ষের এই সিদ্ধান্ত।

এই সিনেমা নিয়ে যথেষ্ট আগ্রহী স্মিথ। ছবিতে একজন ক্রাইম বসের চরিত্রে অভিনয় করছেন তিনি, তবে এখন আদৌ পরবর্তী কাজ কবে শুরু হবে সেই নিয়ে কিছুই জানা যায়নি। শুধু নিজের এই ছবি নয়, বরং সূত্র অনুযায়ী আগামী অনেক ছবি থেকেই বাদ পড়তে চলেছেন অভিনেতা, ইঙ্গিত মিলেছে এমনই। এমনকি কিছু প্রজেক্ট নিয়ে নির্মাতারা যথেষ্ট সংকোচেও রয়েছেন।

প্রসঙ্গত, অ্যাপেল এর নাটক এমান্সিপেশনে অভিনয় করছেন তিনি। কথা রয়েছে ন্যাশনাল জিওগ্রাফির একটি ট্রাভেল সিরিজেও দেখা যাবে তাকে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Netflix slowed down will smiths new movie after oscar issue