বড় খবর

‘ছবি তোল ভাল করে’, প্রচারে নেমে ফটোগ্রাফারকে ধমক! নেটদুনিয়ায় চরম ‘খোরাক’ বিজেপি প্রার্থী হিরণ

কী মুশকিল! ভাইরাল ভিডিও দেখে নেটজনতার একাংশ প্রশ্ন তুলেছেন, “ভোটপ্রার্থনা করতে গিয়েছেন না সিনেমার শুটিং করতে?”

hiran

ভারতীয় জনতা পার্টির (BJP) তারকা প্রার্থী। সম্প্রতি তাঁকে পাশে নিয়েই বাংলায় ‘আসল পরিবর্তনের’ ডাক দিয়ে গিয়েছেন স্বারাষ্ট্রমন্ত্রী অমিত শাহ খোদ। অতঃপর পদ্ম শিবিরের প্রতিনিধি হিসেবে ভাল ছবি ওঠাটা তো ‘মাস্ট’! তাই ক্যামেরার সামনে কোনওরকম কুণ্ঠাবোধ রাখতে নারাজ হিরণ চট্টোপাধ্যায় (Hiran Chatterjee)। আবার ছবি পছন্দ না হলেই প্রচারসঙ্গী ফটোগ্রাফারদের ‘দাবড়ানি’ দিতেও পিছপা হচ্ছেন না গেরুয়া শিবিরের পদপ্রার্থী। “ছবি তোল ভাল করে, কী ফটোগ্রাফার হয়েছিস?….” তারকা প্রার্থীর থেকে এধরনের ধমক-চমকও প্রায়ই খেয়ে চলেছেন চিত্রগ্রাহকরা। ঠিক এরকমই একটি মুহূর্ত বর্তমানে নেটদুনিয়ায় সওয়ারি হয়ে সমালোচকদের মোবাইলে মোবাইলে পৌঁছে গিয়েছে। ব্যস, ওমনি তুঙ্গে বিতর্ক। নেটজনতার একাংশ প্রশ্ন তুলেছেন, “ভোটপ্রার্থনা করতে গিয়েছেন না সিনেমার শুটিং করতে? ভাবী জনপ্রতিনিধির যদি এমন হাবভাব থাকে, তাহলে পাট সামলাবেন কী করে?” কী মুশকিল! ভোটের মুখে এমন নানা প্রশ্নবাণ উড়ে আসছে হিরণ চট্টোপাধ্যায়ের উদ্দেশে। অতঃপর তাঁকে খোরাক করতেও পিছপা হচ্ছেন না নেটিজেনরা।

প্রসঙ্গত, একুশের বিধানসভা নির্বাচনের (West Bengal Assembly Election 2021) মুখেই ঘাসফুল ছেড়ে পদ্ম শিবিরে যোগ দিয়েছেন অভিনেতা। বিজেপিতে যোগ দিয়ে টিকিটও পেয়ে গিয়েছেন। খড়গপুর (Kharagpur) কেন্দ্র থেকে প্রতিদ্বন্দিতা করছেন হিরণ চট্টোপাধ্যায়। অতঃপর গণদেবতার আশীর্বাদে দিলীপ-গড়ের আসন জিততে কোনওরকম কসরতই ছাড়ছেন না ঘাসফুল থেকে পদ্মফুলে যাওয়া টলিউড অভিনেতা!

জনসংযোগ বাড়াতে একেবারে জনগণের দুয়ারে দুয়ারে পৌঁছে যাচ্ছেন। কখনও বয়ঃজৈষ্ঠ্যদের পা ছুঁয়ে প্রণাম করতে দেখা যাচ্ছে তাঁকে, তো আবার কখনও বা কচি-কাঁচাদের সঙ্গে সেলফি তুলছেন। মুখে একটাই মন্ত্র- “ভোটটা কিন্তু চাই।” আর এসবের মাঝেই বেজায় বিপাকে পড়লেন খড়গপুরের বিজেপি প্রার্থী হিরণ। কেন? কারণ, তাঁর প্রচার-সঙ্গী ক্যামেরাম্যানদের তাঁর না-পসন্দ! অতঃপর, বকা-ঝকাও দিচ্ছেন। সেইরকমই একটা প্রচার মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আর তাতেই বেজায় বিপাকে পড়েছেন গেরুয়া শিবিরের তারকা প্রার্থী।

দখুন সেই বিতর্কিত ভাইরাল ভিডিও-

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Netizen trolled bjp candidate hiran chatterjee

Next Story
‘যারা ধর্ম নিয়ে খেলে, বাংলায় তাদের খেলা শেষ হবে’, প্রচারের মাঠে বিজেপিকে ‘হুঁশিয়ারি’ দেবেরdev
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com