বড় খবর

পাক-প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে ছবি! টুইটারে হঠাৎ ‘ট্রেন্ডিং’ শাহরুখ, উঠল বয়কটের ডাক

কিং খানকে বয়কট করার পাশাপাশি পাকিস্তানে পাঠিয়ে দেওয়ার দাবিও উঠেছে।

Shah Rukh Khan, Imran Khan, SRK boycott, শাহরুখ খান, শাহরুখকে বয়কটের ডাক, ইমরান খান, bengali news today
পাক-প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে ছবি! টুইটারে হঠাৎ 'ট্রেন্ডিং' শাহরুখ

একেই সিনেপর্দায় লম্বা বিরতিতে রয়েছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। তাঁর আগামী সিনেমা কবে মুক্তি পাবে? সেই প্রশ্ন তুলে খোঁচা দিতেও ছাড়েন না নেটজনতারা। এবার তার মাঝেই আবার পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে ছবি ভাইরাল হওয়ায় বেজায় বিপাকে পড়েছেন বলিউড সুপারস্টার। এমনকী, যার জেরে কিং খানকে বয়কট করার পাশাপাশি পাকিস্তানে পাঠিয়ে দেওয়ার দাবিও উঠেছে।

পাক-প্রধানমন্ত্রী ইমরান খানের (Pakistan Prime Minister Imran Khan) সঙ্গে শাহরুখের যে ছবি নিয়ে বিতর্ক, সেটা বহু পুরনো। আর সেই ফটো নিয়েই বিজেপি নেতা তথা হরিয়ানার তথ্য-সম্প্রচার মন্ত্রকের ভারপ্রাপ্ত অরুণ যাদব শাহরুখ বয়কটের ডাক দেন নেটদুনিয়ায়। যদিও পরে সেই টুইট ডিলিট করে দিয়েছেন তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। বেজায় শোরগোল শুরু হয়েছে।

[আরও পড়ুন: মানসিক নিগ্রহ করছে বলিউড অভিনেতা, অপমানে আত্মহত্যার চেষ্টা প্রাক্তন মিস্টার ইন্ডিয়ার]

অন্যদিকে, পাল্টা শাহরুখ-অনুরাগীরাও ময়দানে নেমেছেন। অভিনেতার সমর্থনে সুর চড়িয়ে তাঁদের মন্তব্য, “কিং খান আপনাকে আমরা ভালবাসি। আপনার পাশে রয়েছি।” যার জন্যে বৃহস্পতিবার গোটা দিন ধরে টুইটারে ট্রেন্ডিং শাহরুখ খান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Netizens shouts for boycotting shah rukh khan as photo with pakistan prime minister imran khan got viral

Next Story
‘কার বীর্যে সন্তান, জানানোর প্রয়োজন ছিল না’, নুসরতকে ‘খোঁচা’ তসলিমারTaslima Nasrin Nusrat Jahan, Taslima Nasrin slams Nusrat Jahan, Nusrat Jahan's son, Yash Dasgupta, Yash-Nusrat, Nusrat's son Yishaan, নুসরতের সন্তানের পিতৃপরিচয়, নুসরত জাহান, তসলিমা নাসরিন, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com