বড় খবর

‘আপনি দুমুখো’, কৃষক আন্দোলন নিয়ে মন্তব্য করে নেটদুনিয়ায় কটাক্ষের শিকার সানি দেওল

বিজেপি সাংসদের মন্তব্যের তীব্র বিরোধিতা নেটিজেনদের একাংশের।

sunny1

“আমি কৃষক এবং বিজেপি উভয় পক্ষের সমর্থনেই রয়েছি…”, কৃষক আন্দোলন নিয়ে ‘কূটনৈতিক’ মন্তব্য করে নেটিজেনদের রোষানলে পড়লেন বিজেপি সাংসদ তথা অভিনেতা সানি দেওল (Sunny Deol)।

“কৃষক আন্দোলন নিয়ে যেন অন্য দেশ মাথা না ঘামায়। কৃষক আন্দোলন পুরোপুরি এ দেশের কৃষক এবং সরকারের নিজস্ব বিষয়। তাঁদের সঙ্গে কথা বলে সরকারের তরফে সমস্ত বিষয়টি মিটিয়ে নেওয়া হবে”, সোমবারই দেশের কৃষি বিক্ষোভ নিয়ে এমন মন্তব্য করেছিলেন সানি দেওল। পাশাপাশি বিরোধীদের একহাত নিয়ে এও বলেছিলেন যে, “আমি জানি অনেকেই কৃষকদের এই পরিস্থিতিটি কাজে লাগিয়ে সমস্যা তৈরি করার চেষ্টা করছে। তাঁরা কৃষকদের কথা ভাবছেন না। হতে পারে তাঁদের দলের নিজস্ব অ্যাজেন্ডা রয়েছে। কিন্তু আমি ও আমার দল সর্বদাই কৃষিভাইদের পাশে রয়েছি এবং চিরকাল থাকবও। আমাদের সরকার প্রতিবাদী কৃষকদের সঙ্গে আলোচনা করবে এবং সব দিক বিবেচনা করে সঠিক সিদ্ধান্ত নেবেন।” সানি দেওলের এমন মন্তব্যেই ক্ষুব্ধ নেটিজেনের একাংশ।

কেউ তাঁকে ‘কূটনীতিবিদ’ ও ‘দুমুখো’ বলে আখ্যা দিয়েছে। কেউ বা আবার সানিকে কটাক্ষ করে টুইটারে লিখেছেন, “আপনি মেরুদন্ডহীন, কারোর পাশে দাঁড়ানোর ক্ষমতা আপনার নেই।” আরও একজন লেখেন, “আপনার বক্তব্যের কোনও মানে হয় না। এই ধরনের ব্যক্তিদের নেতা হওয়ার টিকিট দেওয়া বন্ধ করা উচিৎ।”

Web Title: Netizens trolled bjp mp sunny deol

Next Story
‘উপার্জনের দু’পয়সা তোলাবাজির দু’কোটির থেকে দামি’, মহুয়াকে তোপ পরিচালক কমলেশ্বরেরkamaleswar
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com