বড় খবর

অন্তঃসত্ত্বা নন নেহা! গায়িকার এমন ‘বালখিল্যতায়’ বেজায় চটেছেন নেটিজেনরা

ভুয়ো’ বেবি বাম্প-এর ছবি পোস্ট করে নেটিজেনদের রোষানলে নেহা-রোহন। কিন্তু কেন এমনটা করলেন নবদম্পতি?

Neha-Kakkar

বিয়ের মাস দুয়েকের মধ্যেই অন্তঃসত্ত্বা নেহা কক্কর (Neha Kakkar)! শুক্রবারই গায়িকার স্ফীত মধ্যপ্রদেশের ছবি দেখে শোরগোল পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়। শুভেচ্ছাও জানাতে শুরু করে দিয়েছিলেন অনুরাগীরা। এমনকী পোস্টের নিচে নেহার ভাই তথা বলিউড গায়ক টনি কক্কর এবং স্বামী রোহনপ্রীত সিংয়ের মন্তব্য দেখে প্রত্যেকেই একপ্রকার নিশ্চিত হয়ে গিয়েছিলেন যে, নেহা অন্তঃসত্ত্বা। কিন্তু সে কী! এর ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই যাবতীয় জল্পনায় জল ঢাললেন নেহা কক্কর এবং রোহনপ্রীত সিং। জানা গেল, নেহা অন্তঃসত্ত্বা নন। কিন্তু তাহলে ওই পোস্টের বেবি বাম্প?

স্ফীত মধ্যপ্রদেশ নিয়ে স্বামী রোহনপ্রীত সিংয়ের সঙ্গে কেন ওই ছবি পোস্ট করলেন নেহা? ক্যাপশনও তেমন লিখেছিলেন- ‘খেয়াল রেখো’। বেবি বাম্প কি তাহলে মিথ্যে? গায়িকার ভুয়ো অন্তঃসত্ত্বা হওয়ার কথা শুনে এমন নানা প্রশ্ন তুলেছেন অনুরাগীরা। বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে। আসলে নেহা এবং রোহনপ্রীতের আগামী গানের অ্যালবামের নাম ‘খেয়াল রেখো’। যার ভিডিওতে দম্পতিকেই দেখা যাবে। এবং তার জন্যেই নেহার এমন পাবলিসিটি স্টান্ট। তবে নেটিজেনদের একাংশের কিন্তু বেজায় মনোক্ষুণ্ণ হয়েছে। অন্তঃসত্ত্বা হওয়ার নাম করে এমন বালখিল্যতা তাঁদের একেবারে না-পসন্দ। যার জেরে বলিউড গায়িকার উপর বেজায় চটেছেন তাঁরা। নেটিজেনদের একাংশের কথায়, “এমন নাটক না করলেই পারতেন নেহা-রোহন!” দম্পতির নয়া অ্যালবাম মুক্তি পাবে ২২ ডিসেম্বর।

অক্টোবর মাসের গোড়ার দিক থেকেই অনুরাগীদের একের পর এক সারপ্রাইজ দিচ্ছেন গায়িকা। আদিত্য নারায়ণের সঙ্গে সম্পর্কের গুঞ্জনের রেশ কাটতে না কাটতেই ৯ অক্টোবর সবাইকে অবাক করে দিয়ে পরিচয় করিয়েছেন প্রেমিক রোহনপ্রীত সিংয়ের সঙ্গে। এরপর একপ্রকার ‘চট মঙ্গনি পট বিয়া’র মতোই বিয়েটাও সেরে ফেলেন ২৪ অক্টোবর। আর তারপর মধুচন্দ্রিমা পর্ব কাটতে না কাটতেই সুখবর! বিয়ের মাস দুয়েকের মাথাতেই ইনস্টাগ্রামে স্ফীত মধ্যপ্রদেশ নিয়ে স্বামী রোহনের সঙ্গে ছবি পোস্ট করলেন নেহা। এরপর থেকেই শুরু হয় গায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার জোর জল্পনা। কারণ নেহার ভাই গায়ক টনি কক্করও (Tony Kakkar) পোস্টের নিচে কমেন্ট করেছেন যে, “তিনি মামা হচ্ছেন।” নতুন অ্যালবামের খবর এভাবে দেওয়াতেই নবদম্পতি নেহা-রোহনের উপর বেজায় চটেছেন নেটিজেনরা।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Netizens trolled neha kakkar for posting fake baby bump photo

Next Story
“সারাজীবন এমন পুরুষকেই চেয়েছি”, বিয়ের পর ‘সুখসাগরে’ ভাসছেন সানা খান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com