scorecardresearch

বড় খবর

প্রকাশ্যে সব্যসাচী-শাশ্বতর ‘নেটওয়ার্ক’-এর ট্রেলার

সপ্তাশ্বর সঙ্গে ছবির চিত্রনাট্যের কাজে সাহায্য করেছেন রিনি ঘোষ। একটি চরিত্রে দেখা যাবে সায়নী ঘোষকে। কাজ করেছেন দর্শনা বণিকও। এই বছরের শেষেই মুক্তি পাবে ‘নেটওয়ার্ক’।

network
নেটওয়ার্ক ছবির ট্রেলার লঞ্চে সব্যসাচী-শাশ্বত। ফোটো- রুদ্রাক্ষ
ছবির ট্রেলার দেখে মনে হল ‘নেটওয়ার্ক’-এর সমার্থক হল শাশ্বত চট্টোপাধ্যায়। সম্প্রতি মুক্তি পেয়েছে সপ্তাশ্ব বসু পরিচালিত এই ছবির ট্রেলার। শাশ্বত চট্টোপাধ্যায় ও সব্যসাচী চক্রবর্তীর যুগলবন্দী দেখা যাবে এই ছবিতে। এই ছবি দিয়েই টলিউডে ডেবিউ করতে চলেছে সপ্তাশ্ব। ট্রেলারের ঝলকে দেখা যাচ্ছে একটি রিয়্যালিটি শোয়ের ফাঁদেই তৈরি হয়েছে এই ছবি।

আরও পড়ুন, বিয়ের বর্ষপূর্তিতে ঘরোয়া পার্টিতে রাজ-শুভশ্রী, দেখুন ভিডিও

সম্প্রতি হয়ে গেল ছবির ট্রেলার লঞ্চ। সেখানে উপস্থিত ছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, ইন্দ্রজিত্ মজুমদার, অনিন্দ্য চট্টোপাধ্যায়রা। ছবিতে প্রতিশোধের স্পৃহা থেকেই রিয়্যালিটি শো তৈরি হয়। যার পুরোধা শাশ্বত চট্টোপাধ্যায়। প্রতিশোধ নেওয়ার শেষ পথ এই রিয়্যালিটি শো। সেটাকে হাতছাড়া করেননি শাশ্বত।

প্রতিশোধের জালেই জড়িয়ে পড়ে দুই তারকা। এদিকে সব্যসাচী চক্রবর্তীও শাশ্বত অভিনীত চরিত্রের সঙ্গে খেলায় মেতেছে। শেষমেষ কোনদিনে যাবে ছবির চিত্রনাট্য। প্রতিশোধের আগুনে ছাই হবে সব নাকি এর পেছনেও অন্য কারণ রয়েছে। এই সবকিছু নিয়েই রহস্যের ছবি ‘নেটওয়ার্ক’।

আরও পড়ুন, ইস্টবেঙ্গলের প্রথম পেশাদার কোচ, না পাওয়ার বাস্তবে এ এক অন্য তথ্যচিত্র!

সপ্তাশ্বর সঙ্গে ছবির চিত্রনাট্যের কাজে সাহায্য করেছেন রিনি ঘোষ। একটি চরিত্রে দেখা যাবে সায়নী ঘোষকে। কাজ করেছেন দর্শনা বণিকও। এই বছরের শেষেই মুক্তি পাবে ‘নেটওয়ার্ক’।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Network official trailer saswata chatterjee sabyasachi chakraborty