আবার তিনবন্ধুর গল্প বলবেন সুদেষ্ণা রায়-অভিজিৎ গুহ

তিনবন্ধুর নিজেদের মতো করে তাদের ওঠাপড়া, প্রেম, সম্পর্কের ভাঙন রয়েছে। এটাই সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহর নতুন ছবির কাহিনি।

By: Kolkata  Dec 6, 2018, 11:42:21 AM

ঋত্বিক, রাহুল, ইন্দ্রজিৎ- তিনজনেরই জীবনের সমীকরণ আলাদা আলাদা। তিনবন্ধুর নিজেদের মতো করে ওঠাপড়া, প্রেম, সম্পর্কের ভাঙন রয়েছে। এটাই সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহর নতুন ছবির কাহিনি। গল্পটা অনেকটা পরমব্রত চট্টোপাধ্যায়, সুজন মুখোপাধ্যায় এবং রুদ্রনীল ঘোষের বন্ধুত্বের গল্পটার মতো। ‘তিন ইয়ারি কথা’ তাই না!কিন্তু আপনি যা ভাবছেন সেকথা একেবারেই নস্যাৎ করেছেন পরিচালক নিজে। এছবি কোনভাবেই তিন ইয়ারি কথা-র সিক্যুয়েল নয়।

তবে এই ছবির নাম চূড়ান্ত হয়নি এখনও। এই মূহুর্তে তাদের নতুন ছবির লোকেশন রেইকি করছেন পরিচালকদ্বয়। সেখান থেকেই সুদেষ্ণা রায় বলেন, ”এই ছবি কোনভাবেই তিন ইয়ারি কথার সিক্যুয়েল নয়। এই ছবিরই লোকেশন রেইকি করতে এসেছি”। ঋত্বিককে এই ছবিতে দেখা যাবে একজন লেখকের চরিত্রে। যিনি রাইটার্স ব্লকের মধ্যে দিয়ে যাচ্ছেন। ইন্দ্রজিৎ ব্যবসায়ী ও রাহুল সোনার দোকানের মালিক। ঋত্বিকের সমস্যার সমাধান করতেই ঘুরতে বেড়োয় তারা। এদিকে তাদের জীবনেও নানা সমস্যা রয়েছে। শেষপর্যন্ত ঘটনার ঘনঘটা তাদের কোথায় নিয়ে যায় সেটাই বলবে এই ছবি।

আরও পড়ুন, মানুষ হিসেবে কেউ ভাল না হলে কাজ করব না: রবি কিনাগি

প্রসঙ্গত, পরিচালনায় ডেবিউ করেছেন সুদেষ্ণা রায়ের ছেলে সাকেত বন্দ্যোপাধ্যায়ও। ডিজিটাল প্ল্যাটফর্ম আড্ডা টাইমে ওহ মাদার নামে একটি ওয়ের সিরিজ পরিচালনা করেছেন তিনি। এই সিরিজের সংলাপ লিখেছেন সুদেষ্ণা রায়। কিন্তু সুদেষ্ণা-অভিজিতের এই ছবিতে ঋত্বিক-রাহুল-ইন্দ্রজিৎ ছাড়াও রয়েছেন তনুশ্রী চক্রবর্তী, সুদীপ্তা চক্রবর্তী এবং দেবলীনা কুমার। দেখা যাবে আর্যা, সমদর্শী দত্ত ও খরাজ মুখোপাধ্যায়কেও। তবে নতুন চমক খরাজ পুত্র বিহু।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Sueshna Ray-Avijit Guha: আবার তিনবন্ধুর গল্প নিয়ে সুদেষ্ণা রায়-অভিজিৎ গুহ

Advertisement