হানিমুন পিরিয়ড শেষ, ফ্লোরে ফিরছেন শুভশ্রী

রাজ চক্রবর্তী প্রোডাকশনের পরবর্তী ছবি ‘পরিণীতা’। ২৫ মার্চ, সোমবার হয়ে গেল তার শুভ মহরৎ। শোনা যাচ্ছে, শুভশ্রীকে কাস্ট করেছেন রাজ নিজেই।

By: Kolkata  Updated: March 26, 2019, 11:31:17 AM

হানিমুন পিরিয়ড শেষ। রাজের হাত ধরেই ফ্লোরে ফিরছেন শুভশ্রী। গত বছর, পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তারপর থেকে রাজকে শুটিং ফ্লোরে দেখা গেলেও, দেখা মেলেনি শুভশ্রীর। বিয়ের পর কামব্যাক করছেন স্বামীর ছবি দিয়েই।

রাজ চক্রবর্তী প্রোডাকশনের পরবর্তী ছবি ‘পরিণীতা’। ২৫ মার্চ, সোমবার হয়ে গেল তার শুভ মহরৎ। শোনা যাচ্ছে, শুভশ্রীকে নাকি কাস্ট করেছেন রাজ নিজেই। সোশ্যাল মিডিয়ায় মহরতের ছবি শেয়ার করেছেন রাজ। শুভশ্রী ছাড়াও ছবিতে অভিনয় করবেন ঋত্বিক চক্রবর্তী, গৌরব চক্রবর্তী, আদৃত। পরিচালনার দায়িত্বে স্বয়ং রাজ । চিত্রনাট্য ও সংলাপ লিখবেন পদ্মনাভ দাশগুপ্ত। ক্যামেরায় থাকবেন মানস গঙ্গোপাধ্যায়। অর্কপ্রভ মুখোপাধ্যায়ের মিউজিক থাকবে ‘পরিণীতা’য়।

 

View this post on Instagram

 

Need all of your blessings for this new Journey #Parineeta #Mahurat #TeamParineeta #TeamRCP

A post shared by Raj Chakraborty Productions (@rajchakrabortyproductions) on

বিগত কয়েকবছর ধরে অফস্ক্রিনে ও সোশাল মিডিয়ার মাধ্যমে বেশ জনপ্রিয় রাজ-শুভশ্রীর জুটি। ধুমধাম করে পালন করা বিয়ের অনুষ্ঠানেই মিলেছিল তার আভাস। এর আগে পরিচালক-নায়িকার জুটির সফলতা নিয়ে উচ্চবাচ্চ্য হয়নি সেভাবে, তবে বর্তমানে এখন সেদিকেই তাকিয়ে সিনে মহল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

New bengali movie parineeta directed by raj chakraborty

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement