scorecardresearch

বাংলা সিরিয়ালে ভারতের গুপ্তচর হওয়ার গল্প

এবার ছোটপর্দায় সেহমতই হবে ‘পদ্মা’। প্রেক্ষাপট পূর্ব পাকিস্তানে সত্তরের মুক্তিযুদ্ধ। বাবাকে খোঁজার যাত্রা ভারতের গুপ্তচর হওয়ার রাস্তায় এসে শেষ হয়।

বাংলা সিরিয়ালে ভারতের গুপ্তচর হওয়ার গল্প
সান বাংলার নতুন ধারাবাহিক 'সীমানা পেরিয়ে'। ফোটো- ফেসবুক সৌজন্যে

এক বছরও হয়নি বড়পর্দায় বাজিমাৎ করেছে আলিয়া ভাট অভিনীত ছবি ‘রাজি’। পাকিস্তানের মাটিতে নিজের দেশের বিরুদ্ধে কারসাজির সমস্ত খবর জীবন বাজি রেখে ভারতে পৌঁছে দিয়েছিল সেহমত। এবার ছোটপর্দায় সেই সেহমতই হবে ‘পদ্মা’। প্রেক্ষাপট, পূর্ব পাকিস্তানে সত্তরের মুক্তিযুদ্ধ। বাবাকে খোঁজার যাত্রা, ভারতের গুপ্তচর হওয়ার রাস্তায় এসে শেষ হয়। কথা বলছি সান বাংলার নতুন ধারাবাহিক ‘সীমানা পেরিয়ে’ প্রসঙ্গে।

আরও পড়ুন, ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’তে নেই দেব-রুক্মিণী

ভক্তিমূলক ধারাবাবহিক ও বায়োরপিক টেলিসিরিয়ালের জমানায় নতুন গল্প নিয়ে দর্শকের সামনে আসছে সান বাংলার এই শো। আপনি হয়ত বলতেই পারেন, রাজির নকল সীমানা পেরিয়ে। তবে পিরিয়ডের সঙ্গে স্পাই থ্রিলার মিশিয়ে পরিবেশন করাটাও কিন্তু খুব খারাপ পরিকল্পনা নয়, বলে মনে করছে টেলিষ্ট মহল। অন্তত ধারাবাহিকের প্রোমোতে তেমনই ইঙ্গিত। আটপৌরে শাড়ি পড়ে পিস্তল টার্গেট করা গৃহবধূকে পর্দায় দেখতে মন্দ লাগছে না।

এবার ছোটপর্দায় সেহমতই হবে ‘পদ্মা’। ফোটো-ফেসবুক সৌজন্যে

সান বাংলার প্রতিটা ধারাবাহিকের মতোই সীমানা পেরিয়ে-র টেলি সিরিয়ালের ব্র্যান্ড অ্যাম্বাসাডর টলিউডের অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।

ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন কুয়াশা এবং ঋতজিৎ চট্টোপাধ্যায়। ঋতজিৎ বাংলা টেলিভিশনের পরিচিত মুখ। অনেক সিরিয়ালেই দেখা গিয়েছে তাকে। লিও ফিল্মস ইন্টারন্যাশনাল প্রযোজিত এই ধারাবাহিকের কাহিনি ও চিত্রনাট্যের দায়িত্ব নিয়েছেন লাভলি মুখোপাধ্যায়। আগামী ৩ ফেব্রুয়ারী থেকে সান বাংলায় রাত ৮টায় দেখানো হবে এই ধারাবাহিক। তবে ‘সীমানা পেরিয়ে’ আপনার চেনা জানা বাংলা টেলি সিরিয়ালের অভিজ্ঞতার সীমানা কতটা পেরতে পারবে, তা বলবে আগামী।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: New bengali serial seemana periye