scorecardresearch

চেনা গল্পেই মুখ বদলাচ্ছে ‘বিজয়িনী’র

অভিনেতা-অভিনেত্রীরা ব্যক্তিগত কারণে অনেক সময় শোয়ের মাঝখানে বেরিয়ে যান। আবার অনেকের বির্তক বাঁধে প্রযোজক- পরিচালকদের সঙ্গে। এখানে কারণটা ঠিক জানা না গেলেও সূত্রের খবর, বদলে যাচ্ছে মুখ্য কাস্ট।

BIJOYINI
কাস্ট পরিবর্তন হল ‘বিজয়িনী’র

নতুন মোড়কে চেনা চরিত্ররা, কেবলমাত্র চেহারা বদলে দিলেই তা সম্ভব। বুঝতে পারছেন না! একটু খুলেই বলা যাক তাহলে। বদলাতে চলেছে ‘বিজয়িনী’ ধারাবাহিকের মুখ্য চরিত্রের মুখ। অভিনেতা-অভিনেত্রীরা ব্যক্তিগত কারণে অনেক সময় শোয়ের মাঝখানেই বেরিয়ে যান। আবার অনেকের বির্তক বাঁধে প্রযোজক- পরিচালকদের সঙ্গে। এখানে কারণটা ঠিক জানা না গেলেও সূত্রের খবর, বদলে যাচ্ছে মুখ্য কাস্ট। কেকার ভূমিকায় লেখা চট্টোপাধ্যায়ের জায়গায় দেখা যাবে স্বস্তিকা দত্তকে এবং ঋত্বিক অর্থাৎ ইমতিয়াজ হকের পরিবর্তে আসছেন টেলিভিশনের পরিচিত মুখ রুদ্রজিৎ মুখার্জী।

 

View this post on Instagram

 

Rick keka.. #Bijoyini #StarJalsha #StarJalshaHD #Mon-Fri #9pm @swastika023

A post shared by Rudrajit Mukherjee (@rudrajitmukherjee) on

//www.instagram.com/embed.js

আরও পড়ুন, অপর্ণা সেনের কথায় নাকি পাত্তা দেন না সৌমিত্র চট্টোপাধ্যায়

এর আগে স্বস্তিকা ‘ভজ গোবিন্দ’র ডালি চরিত্রে জনপ্রিয় হয়েছিলেন। টেলিভিশনের পরিচিত মুখ স্বস্তিকাও।’পারব না আমি ছাড়তে তোকে’ ছবিতেও দেখা গিয়েছে অভিনেত্রীকে। এদিকে রুদ্রজিৎকে দেখা গিয়েছে ‘মা দুর্গা’, ‘সাত ভাই চম্পা’, ‘পটলকুমার গানওয়ালা’র মতো ধারাবাহিকে, তাও আবার মুখ্য ভূমিকায়। ধারাবাহিকে নাকি লেখা ও ইমতিয়াজের রসায়ন তেমন দানা বাঁধতে পারেনি। সিরিয়ালের টিআরপিও গিয়ে ঠেকেছিল একেবারে তলানিতে। তাই-ই মুখ বদলের সিদ্ধান্ত।

আপাতত দেখা যাচ্ছে কেকাকে নাচ না ছাড়াও জন্য প্রতিজ্ঞাবদ্ধ করেছে ঋত্বিক। এদিকে ষড়যন্ত্র চলছে কেকার বিরুদ্ধে। তাকে নাচের দুনিয়ায় বড় হতে না দেওয়ার পণ করেছে সুবর্ণা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: New keka and ritwick in bengali serial bijoyini