বড় খবর

পাপিয়ার বাচনভঙ্গির নেপথ্যে ধারাবাহিকের আবহ, নতুন মিমে হেসে খুন নেটিজেনরা

সেই সাক্ষাৎকারে বলেছেন, ‘‘আবার আন্দোলন করব! যত দিন প্রাণ আছে আন্দোলনই করব। ফর আ বেটার বাংলা। ফর সোনার বাংলা। আন্দোলন থামবে না।’’

মিম স্রষ্টাদের হাতে কনটেন্ট তুলে দিলেন অভিনেত্রী পাপিয়া অধিকারী। সম্প্রতি দলবদলের স্রোতে গা ভাসিয়েছেন একদা বাম ঘনিষ্ঠ এই অভিনেত্রী। যোগ দিয়েছেন বিজেপিতে। সেই যোগদান পর্বের শেষে সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেন পাপিয়া অধিকারী। আর তাঁর বাচনভঙ্গিকে মিম বানিয়ে নেট দুনিয়াকে হাসির খোরাক জুগিয়েছে মিম স্রষ্টারা।

তাঁকে নিয়ে তৈরি হওয়া মিমের মধ্যে সবচেয়ে বেশী নজরকাড়া রাহুল গঙ্গোপাধ্যায়ের তৈরি মিম। যেখানে একদা জনপ্রিয় ধারাবাহিক মা-এর আবহ সঙ্গীতকে ব্যবহার করেছেন মিম স্রষ্টা।

তবে মিমের আবহ সঙ্গীত বাছাইয়ের ক্ষেত্রে অনেক বাছবিচার করেছেন রাহুল। বিভিন্ন ধারাবাহিকের সুর কেটে কেটে পাপিয়া অধিকারীর কথার পিছনে বসানো হয়েছে। আর তাতেই হাসতে হাসতে পেট ব্যথা নেটিজেনদের।
কারও মতে, পাপিয়া অভিনেত্রী সত্তা বা যাত্রা শিল্পীর বেশ থেকে বেরোতে পারেননি সাক্ষাৎকারে। তাই ধারাবাহিকের নাটকীয় সংলাপের মতো করে নিজের মতামত প্রকাশ করেছেন।

তিনি সেই সাক্ষাৎকারে বলেছেন, ‘‘আবার আন্দোলন করব! যত দিন প্রাণ আছে আন্দোলনই করব। ফর আ বেটার বাংলা। ফর সোনার বাংলা। আন্দোলন থামবে না।’’ পাপিয়া অধিকারীর এই ‘সংলাপ’-এ মেতেছে গোটা নেটমাধ্যম।

তিনি জুড়েছেন, ‘‘এবং আমার কেন জানি মনে হচ্ছে, নরেন্দ্র মোদী উপনিষদ চর্চা করেন, বেদান্ত চর্চা করেন। আমিও করি। এই ধরনের লোক দুর্নীতিতে যাবেন না। এটাই আমার বিশ্বাস।’ আর তাঁর এই মন্তব্যের পিছনে মিমে যখন বাজছে ধারাবাহিকের আবহ। তখন সেটা যথেষ্ট নজর কেড়েছে নেট নাগরিকদের।

Web Title: New meme depicting papia adhikaris recent interview draws attention of netizens state

Next Story
দাদা সাহেব ফালকে পুরস্কার: সেরা অভিনেতা (ক্রিটিকস) সুশান্ত সিংকে, আর কারা তালিকায়?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com