scorecardresearch

বড় খবর

সামনে অনেক বড় চ্যালেঞ্জ, নতুন বছরে আলিয়া-বিপাশার কাঁধে বিরাট গুরুদায়িত্ব

কাছের মানুষদের সঙ্গে বর্ষবরণে দুই অভিনেত্রী

সামনে অনেক বড় চ্যালেঞ্জ, নতুন বছরে আলিয়া-বিপাশার কাঁধে বিরাট গুরুদায়িত্ব
নতুন মায়েদের নিউ ইয়ার রিসলিউসন কী

বছরের প্রথম দিন বলে কথা। আর সেটিকেও নিজের মত করে উদযাপন করবেন না অভিনেতা এবং অভিনেত্রীরা? সে আবার হয় নাকি? নতুন মা আলিয়া এবং বিপাশার যেন আনন্দ ধরছে না নতুন বছরের শুরুতে।

দুজনেই ফুটফুটে দুই কন্যা সন্তানের মা হয়েছেন গত বছর। সেই আনন্দ তো রয়েছেই। এবার সেই খুদে সদস্যদের সঙ্গে নিয়েই উদযাপন করলেন নতুন বছরের শুরু। তাঁর সঙ্গে তো কাছের মানুষরাও রয়েছেন। আলিয়ার পাজামা পার্টিতে রয়েছেন রণবীর এবং তাঁর বন্ধুরাও। তাদের সঙ্গেই খোশমেজাজে অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে লিখলেন, “আমার কাছের মানুষদের সঙ্গে নতুন বছর শুরু করলাম”। ভিনটেজ ডেকরেশনের মধ্যে দিয়েই সেজে উঠেছে আলিয়ার চারিপাশ। রয়েছেন দিদি শাহীন ভাটও। দেখা মিলল আদিত্য রায় কাপুরের। ২০২৩ এর দিকে অধীর আগ্রহে তাকিয়ে রয়েছেন আলিয়া। এখন সামনে অনেক দায়িত্বও। মেয়েকেও বড় করতে হবে, তাই এইবছর যে খুব চ্যালেঞ্জিং সেটা বলাই যায়।

যদিও বা, বিপাশা বসুর নতুন বছর কেটেছে মেয়ে দেবীকে কোলে নিয়েই। বুকে জড়িয়ে রেখেছেন নিজের মেয়েকে। ম্যাজিক যেকোনও সময় হতে পারে। তাঁর মেয়ে তো তাঁর কাছে ম্যাজিকই বটে। লিখলেন, “২০২৩ একটা আশা নিয়ে শুরু করা উচিত। পরিবর্তন যেকোনও সময় হতে পারে। সবকিছুই বিশ্বাস নিয়ে শুরু করা উচিত”। সঙ্গে যে শুধু তাঁর খুদে সদস্য রয়েছেন একেবারেই নয়, করণ সিং গ্রোভারও রয়েছেন সেই ফ্রেমে। তবে, গতবছরের শ্রেষ্ঠ উপহার যে তাঁর কন্যা একথাও স্পষ্ট জানালেন।

দুই নতুন মা বছর শুরুর আনন্দে নিজেকেও মিলিয়ে দিয়েছেন সকলের সঙ্গে। তারকাদের সকলেই মেতেছেন ২০২৩ শুরুর আনন্দে। নিজের পার্টনারদের সঙ্গে বর্ষবরণে মৌনী রায় থেকে শুরু করে অনুষ্কা শর্মা সকলেই। তবে, নতুন দুই মায়ের কাছে গতবছর এবং এবছর যে বিরাট স্পেশ্যাল একথা বলাই যায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: New moms alia and bipashas new year resolution