প্রিয়াঙ্কার অন্যরকম ছবি এ তুমি কেমন তুমি, দেখুন ট্রেলার

অবশেষে মুক্তি পেল প্রিয়াঙ্কা সরকারের আগামী ছবি 'এ তুমি কেমন তুমি'র ট্রেলার। সর্বনাশ, বিসর্জন, নাকি জিতে যাওয়া, শেষ অবধি কে জিতবে? দর্শকদের মনের গহীনের সেই প্রশ্নকেই আরও খানিকটা উসকে দেবে এই ছবির ট্রেলার।

By: Kolkata  May 4, 2018, 5:12:52 PM

অবশেষে মুক্তি পেল প্রিয়াঙ্কা সরকারের আগামী ছবি ‘এ তুমি কেমন তুমি’র ট্রেলার। সর্বনাশ, বিসর্জন, নাকি জিতে যাওয়া, শেষ অবধি কে জিতবে? দর্শকদের মনের গহীনের সেই প্রশ্নকেই আরও খানিকটা উসকে দেবে এই ছবির ট্রেলার। ছবিতে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করবেন অভিনেতা রেজওয়ান খান। এ ছাড়াও থাকছেন লাবনী সরকার, কৌশিক ব্যানার্জি সহ আরও অনেকে। মনজার হোসেন খান এবং নেহাল দত্ত পরিচালিত  ছবিটি  মুক্তি পাবে চলতি বছরেই।

দেখুন ট্রেলারটি

ইতিমধ্যেই ইন্টারনেটে এসেছে এ ছবির ফার্স্টলুক আর এবার মুক্তি পেল এর ট্রেলার। প্রয়োজনের তাগিদে গিভ অ্যান্ড টেক পলিসিকে মেনে নিয়ে মৃত্যুপথযাত্রী স্বামীকে বাঁচাতে চেনা ছকের বাইরের একটা জীবন বেছে নেন নায়িকা। তারপরই তাঁর জীবন ঘিরে শুরু হয় বিভিন্ন টানাপোড়েন। সব মিলিয়ে একটি ভালবাসাকে বাঁচিয়ে রাখার জন্য অন্যরকম একটি গল্প বলবে নেহাল দত্ত পরিচালিত ছবিটি। বলা বাহুল্য, ৩ মিনিট ৬ সেকেন্ডের ট্রেলারে একটি টান টান উত্তেজনা সৃষ্টি করতে সক্ষম হয়েছেন পরিচালক। এবং ফার্ষ্ট লুকের মতই ট্রেলারটি ও দর্শকের মন কাড়বে বলেই মনে হয়।

প্রসঙ্গত, প্রিয়াঙ্কা সরকারের মুকুটে সম্প্রতি যোগ হয়েছে একটি নতুন পালক। কিছুদিন আগেই সেরা অভিনেত্রী হিসেবে দাদাসাহেব ফালকে ফিল্ম ফেস্টিভ্যালে পুরস্কার পেয়েছেন প্রিয়াঙ্কা। অর্ণব মিদ্যা পরিচালিত ‘অন্দরকাহিনি’ ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেলেন প্রিয়াঙ্কা। কাজেই এখন টি-টাউনে অন্য়তম চর্চার বিষয় নায়িকা প্রিয়াঙ্কা সরকার।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

New movie e tumi kemon tumi trailer

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X