বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

প্রকাশিত হলো ‘মনোজদের অদ্ভুত বাড়ি’-র নতুন পোস্টার

এই ছবিতে নতুন চমক আবিরের গলায় গান। শিলাজিতের কথায় ও সুরে ‘ডাকাত হব আস্তে আস্তে’ গানটি গেয়েছেন আবির চট্টোপাধ্যায়। হালে নায়িকারা গান গাইছেন বেশি, যদিও আবিরের এই প্রথম প্লেব্যাক নয়।

আগামী ১২ অক্টোবর মুক্তি পাবে ‘মনোজদের অদ্ভুত বাড়ি’।

আবারও উইনডোজ প্রোডাকশন, আবার পরিচালকের আসনে অনিন্দ্য চট্টোপাধ্যায়। তবে এবার ‘প্রজাপতি বিস্কুটের’ সিক্যুয়েল নয়, শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের প্রবল জনপ্রিয় ছোটদের উপন্যাস ‘মনোজদের অদ্ভুত বাড়ি’ অবলম্বনে তিনি তৈরি করছেন ছবি, তারও নাম ‘মনোজদের অদ্ভুত বাড়ি’। সদ্য মুক্তি পেল এই ছবির পোস্টার। ছবিতে হরিণগড়ের রাজপুত্র কন্দর্পনারায়ণের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে। যিনি ঘটনাচক্রে হারিয়ে গিয়ে যুক্ত হন ডাকাতদের দলে। মনোজের বিখ্যাত বাজাড়ু কাকা ভজহরিবাবুর ভূমিকায় থাকছেন রজতাভ দত্ত।

manoj der advut bari
‘মনোজদের অদ্ভূত বাড়ি’-র পোস্টার লঞ্চে তারকা সমাবেশ, মাঝখানে পরিচালক

এই ছবিতে নতুন চমক, আবিরের গলায় গান। শিলাজিতের কথায় ও সুরে ‘ডাকাত হব আস্তে আস্তে’ গানটি গেয়েছেন আবির। হালে নায়িকারা বেশি গান গাইলেও, আবিরের কিন্তু এই প্রথম প্লেব্যাক নয়। এর আগে ‘কাট-মুণ্ডু’ ছবিতেও গান গেয়েছিলেন তিনি। তবে এবার সঙ্গে গলা মিলিয়েছেন রজতাভ দত্ত। দৃশ্যের মজা ধরে রাখতেই অভিনেতাকে দিয়ে গান গাওয়ানোর সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক।

ছবির পোস্টার প্রকাশের মুহূর্ত।

বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় এবং সন্ধ্যা রায়ও রয়েছেন এই ছবিতে। অবশ্য শিবপ্রসাদ-নন্দিতার ছবি হলে সেখানে সৌমিত্র বাবু থাকবেন ধরেই নেওয়া যায়। সম্প্রতি পোস্টার লঞ্চের অনুষ্ঠানে পরিচালকের পাশাপাশি উপস্থিত ছিলেন আবির চট্টোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায়, ব্রাত্য বসু, শিলাজিতরা। আগামী ১২ অক্টোবর মুক্তি পাবে ‘মনোজদের অদ্ভুত বাড়ি’।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: New poster of the upcoming film manojder adbhut bari bengali

Next Story
Prabhas and Anushka Shetty: প্রভাসের সঙ্গে অনুষ্কা শেট্টির সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেত্রীর মা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com