scorecardresearch

বড় খবর

দুই টেলি-নায়িকার জমজমাট বৌভাত, ‘টুম্পা’ তৃণা সাহা ও ‘রঙ্গবতী’ মিমি দত্তর নাচ ভাইরাল

শ্বশুরবাড়িতে নতুন কনেরা কিন্তু মোটেই আর লাজে রাঙা বউ নন! তৃণা-মিমির নাচে মজেছেন নেটজনতারা। দেখুন সেই ভিডিও।

দুই টেলি-নায়িকার জমজমাট বৌভাত, ‘টুম্পা’ তৃণা সাহা ও ‘রঙ্গবতী’ মিমি দত্তর নাচ ভাইরাল

গত ৩ ফেব্রুয়ারি অভিনেতা ওম সাহানির (Om Sahani) সঙ্গে গাঁটছড়া বাঁধেন মিমি দত্ত (Mimi Dutta)। ওদিকে তারপরের দিনই ফেব্রুয়ারির ৪ তারিখে বিয়ে করেন নীল ভট্টাচার্য (Nil Bhattacharya) এবং তৃণা সাহা (Trina Saha)। টেলি তারকাদের জমকালো বিয়ের অনুষ্ঠানের মুহূর্তরা ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল। তবে শ্বশুরবাড়িতে নতুন কনেরা কিন্তু মোটেই আর লাজে রাঙা বউ নন! বরং নেচে মাত করেছেন বৌভাতের অনুষ্ঠান। ওদিকে মিমি দত্ত যখন স্বামী ওম সাহানির হাত ধরে রঙ্গবতী গানে নেচে জমিয়েছেন রিসেপশন পার্টি, তেমনই তৃণা সাহা নাচলেন ‘ভাইরাল ভাসানগীতি’ টুম্পা গানে। আর নেটদুনিয়ায় সেই ভিডিও প্রকাশ্যে আসতেই দাবানল গতিতে ভাইরাল হয়ে যায়।

হালকা সবুজ রঙের শেরওয়ানি পরে বৌভাতের অনুষ্ঠানে হাজির হন অভিনেতা ওম সাহানি। অন্যদিকে ওমের পাশে নবপরিণীতা মিমি দত্তকে দেখা যায় নীল রঙের শাড়ি পরতে। উপস্থিত ছিলেন দম্পতির টলিপাড়ার সহকর্মীরা। সেখানেই ওমের সঙ্গে ‘রঙ্গবতী’র ধুনে কোমর দোলাতে দেখা যায় নববধূ মিমি দত্তকে। বন্ধুরাও সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন।

অন্যদিকে, শনিবার ছিল নীল-তৃণার বৌভাত। ওইদিনই শ্বশুরবাড়ি ভর্তি আত্মীয়স্বজনের সঙ্গে টুম্পা গানে জমিয়ে নাচতে দেখা যায় নববধূ তৃণাকে। ভিডিওতে অবশ্য নীলের দেখা পাওয়া যায়নি। তৃণার চারপাশে দেখা গেল তাঁর কিছু বন্ধু-বান্ধবকে। তাঁরাও নতুন বউয়ের সঙ্গে নাচতে শুরু করে দেন।

দেখুন বৌভাতের দিন দুই জনপ্রিয় টেলি-নায়িকার মজার কাণ্ডকারখানা…।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Newly wed television actresses trina saha mimi duttas viral dance video