রঙের খেলায় মাতলেন প্রিয়াঙ্কা-নিক, ক্যাটরিনা-ভিকি

শুক্রবার সন্ধ্যায় প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস, ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশল এবং আরও সেলিব্রিটিরা মাতলেন ইশআ আম্বানির হোলি পার্টিতে।

অম্বানির হোলি পার্টিতে বলিউডের আসর। ফোটো- নিক জোনাসের ইনস্টাগ্রাম
ইশা আম্বানির হোলি পার্টি, বলিউডের তাবড় সেলিব্রিটিরা থাকবেন না তা কি করে হয়। শুরুতে নিজস্ব স্টাইলে হাজির হলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। সাদা ড্রেস ও হলুদ জুতো, ম্যাচিং পোশাকে গাড়ি থেকে নামলেন তারা। নিকের প্রথমবার হোলি উদযাপন। ইনস্টাগ্রামে তাঁর ঝলক মিলল। ছবি, ভিডিও শেয়ার করলেন নিক।

”আমার প্রথম হোলি! আনন্দ ও মজা করে উৎসবটা উপভোগ করছি আমার দ্বিতীয় বাড়ি ভারতে”, কিছুদিন আগে ইনস্টাগ্রামে এই বার্তাই দিয়েছিলেন নিক। নেচে-গেয়ে মজা করেই পার্টি করলেন দু’জনে। স্ত্রী প্রিয়াঙ্কা ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে সেলফিও তুললেন নিক।

 

View this post on Instagram

 

Nick and Pri at #IshaAmbani #Holi Bash #PriyankaChopra #NickJonas #nickyanka #Prick

A post shared by NP LEGACY (@nplegacy1) on

নিক-প্রিয়াঙ্কার সঙ্গে সেলফি তুললেন ক্যাটরিনা। ফোটো- নিক জোনাস ইনস্টাগ্রাম
Nick-Priyanka
ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করে নিক লেখেন, ”ও আমায় হাসাতেই থাকে।”
Nick-Priyanka
একসঙ্গে প্রথমবার হোলি খেলছেন নিক-প্রিয়াঙ্কা।

আরও পড়ুন, সাত দশকের নারীকেন্দ্রিক বাংলা ছবি: ফিরে দেখা

প্রিয়াঙ্কা-নিক শুধু নন, ভিকি কৌশল, রাজকুমার রাও, জ্যাকলিন ফার্নান্ডেজ, হুমা খুরেশি-র মতো তারকাদেরও দেখা গেল আম্বানির হোলি পার্টিতে।

সম্প্রতি অ্যামাজন স্টুডিয়োর মা আনন্দ শীলা -সিরিজে মুখ্যভূমিকায় অভিনয় করতে চলেছেন প্রিয়াঙ্কা। ব্যারি লেভিনসনের পরিচালনায় তৈরি হচ্ছে এই ছবি। এছাড়াও নেটফ্লিক্সের দ্য হোয়াইট টাইগার-এ রাজকুমার রাওয়ের সঙ্গে দেখা যাবে দেশি গার্লকে।

এদিকে কিছুদিন আগেই হ্যাপিনেস বিগিনংস ট্যুর শেষ করেছেন নিক। দ্য ভয়েস- রিয়্যালিটি শোয়ে বিচারকের আসনে দেখা যেতে চলেছে তাঁকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nick jonas and priyanka chopra celebrated holi at isha ambanis bash

Next Story
ভারতীয় রেস্তোরাঁয় রবার্ট ডি নিরো! ট্রিট দিলেন অনুপম খের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com