scorecardresearch

বড় খবর

‘মেয়ে হাঁটতে শিখলে বিরাট ধৈর্য রাখতে হবে..’, একবছরে কী কী শিখলেন নিক-প্রিয়াঙ্কা?

মেয়ের জন্মদিনে স্টাইলে পার্টি করেছেন নিক-প্রিয়াঙ্কা!

‘মেয়ে হাঁটতে শিখলে বিরাট ধৈর্য রাখতে হবে..’, একবছরে কী কী শিখলেন নিক-প্রিয়াঙ্কা?
নিক-প্রিয়াঙ্কা

মেয়ের একবছর জন্মদিন, সেলিব্রেশন না হলে হয়? মালতি মেরি চোপড়া জোনাস অর্থাৎ নিক প্রিয়াঙ্কার মেয়ের একবছরের জন্মদিনে আয়োজন ছিল তাক লাগানো। নতুন বাবা হিসেবে নিক অনেক কিছুই শিখেছেন আবার অনেক কিছুই শিখবেন। সেই প্রসঙ্গেই এবার মুখ খুললেন তিনি।

স্টাইলে জন্মদিন পালন করেছেন নিক এবং প্রিয়াঙ্কা।  মেয়ের কথা বলতে গিয়েই যেন আবেগ ঘিরে ধরেছিল তাঁকে। তাঁর মেয়ের থেকে সুন্দর কেউ নেই। তাই তো, বললেন – ওর এক বছরের জন্মদিন পালন আমাদের করতেই হত। ভীষণ মিষ্টি এবং সুন্দর। আর ছোটবেলা থেকেই এক অসাধারণ পরিবেশে বড় হয়েছে সে। পার্টি হলেও তাতে স্টাইল কিন্তু বহাল ছিল।

বয়স একবছরে গড়ালেও এখনও হাঁটতে পারে না ছোট্ট মালতি। তাই এখনও অনেকটা স্বস্তিতে নিক। সামনেই সেদিন আসছে যখন বাবা হিসেবে মেয়ের সঙ্গে দৌড়াতে হবে। বললেন, আমি চেষ্টা করি খুব ধৈর্যশীল বাবা হতে। নাহলে খুব মুশকিল। এখনও হাঁটতে পারে না ও। তবে, শীঘ্রই যখন হাঁটবে আমায় ধৈর্য আর আরামদায়ক জুতো কিনতে হবে ওর সঙ্গে দৌড়ানোর জন্য। নতুন বাবা হিসেবে এখনও অনেক কিছু জেনে নেওয়া বাকি নিকের।

ছোটবেলা থেকেই তিন ভাই একসঙ্গে বড় হয়েছেন। তাঁদের বাবার তরফে কতটা সাহায্য পেয়েছিলেন? নিক সহজ ভাষায় জানান, তাঁর বাবার ধৈর্য ছিল দেখার মত। কিছুটা সেরকম চেষ্টাই চালিয়ে যাচ্ছেন। ত্রিশ বছর পার করেছেন নিক। তাই এখন অনেকটাই বয়সচিত আচরণ করা দরকার। ত্রিশ থেকে চল্লিশ সামনে দশবছর এখন অনেক কিছুর জন্যই অপেক্ষা করে রয়েছেন।

উল্লেখ্য, মেয়ে হওয়ার পরেও কিছুটা সময় চেয়ে নিয়েছিলেন নিক প্রিয়াঙ্কা। এখনও মেয়ের ছবি সকলের সঙ্গে শেয়ার করেন নি তাঁরা। নিজেদের চালে মত্ত তাঁরা। সামনেই হয়তো মেয়েকে নিয়ে ট্যুর প্ল্যান করবেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Nick jonas said malti doesnt walk yet but will soon for sure