বড় খবর

বিচ্ছেদ হবে নিক-প্রিয়াঙ্কার! কে করলেন এই ভবিষ্যৎবাণী?

Nick-Priyanka: যদিও নিক-প্রিয়াঙ্কার বিবাহবিচ্ছেদ নিয়ে করা ট্যুইটের সমালোচনায় সরব নেটিজেনরা।

Kamal R Khan, Nick, Priyanka
প্রিয়াঙ্কা চোপড়া নিক জোনাস

Nick-Priyanka: আমির খান-কিরণ রাওয়ের বিচ্ছেদের পর থেকেই শিরোনামে তিনি। পরিচালক-প্রযোজক-অভিনেতা কমল আর খান। নিজের পেশা নিয়ে সোশাল মাধ্যমে এহেন দাবি করেছেন বিগ বস খ্যাত এই তারকা। এবার প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের বিচ্ছেদের সম্ভাবনা উসকে দিলেন তিনি। খানিকটা জ্যোতিষের ধাঁচে তাঁর মন্তব্য, ‘আগামি ১০ বছরের মধ্যে নিক-প্রিয়াঙ্কার বিবাহবিচ্ছেদ হতে চলেছে।‘ নিজেকে ছবি সমালোচক হিসেবে দাবি কra কমল খান বিতর্কিত মন্তব্যের জেরেই বলিউডে পরিচিত। টিনসেল টাউনের একাধিক তারকার দিকে কটাক্ষ ছুঁড়ে খবরের শিরোনামে এসেছেন তিনি।

সম্প্রতি আমির-কিরণের বিচ্ছেদকে লক্ষ্য করে ইউটিউব ভিডিওয় তাঁর মন্তব্য, ‘তিনি যখন প্রথম শুনেছিলেন কিরণকে আমির বিয়ে করতে চলেছেন, তখন নাকি তাঁর মনে হয়েছিল, কিরণের মতো এত সাধারণ চেহারার মহিলাকে, অভিনেতা বিয়ে করছেন কেন! ক্যাটরিনা কাইফ বা ফতিমা সানা শেখ অনেক বেশি সুন্দর। আমির তাঁদের মধ্যে কাউকে বিয়ে করলে খুশি হতেন তিনি।‘

যদিও নিক-প্রিয়াঙ্কার বিবাহবিচ্ছেদ নিয়ে করা ট্যুইটের সমালোচনায় সরব নেটিজেনরা। এক জন লিখেছেন, ‘একটু বাড়াবাড়ি করে ফেলছেন। দয়া করে মানুষের ব্যক্তিগত জীবন নিয়ে এধরনের মন্তব্য করবেন না।’ অপর এক নেটনাগরিকের কটাক্ষ, ‘আমিও ভবিষ্যদ্বাণী করছি। আপনি আগামী ১০ দিনের মধ্যে মারা যাবেন।’ অনেকেই আবার নেতিবাচক মন্তব্যের পরিবর্তে তারকাদের প্রশংসা করতে পরামর্শ দিয়েছেন কমলকে। কিন্তু কমল কি আদৌ শোনার পাত্র! বলিউডের ছবি থেকে হলিউডের দাম্পত্য— সব বিষয়েই ফলাও করে নিজের মতামত টুইট করে থাকেন তিনি। এবারও তার অন্যথা হল না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন



Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nick priyanka will see divorce in coming days says krk entertainment

Next Story
চরম দুঃসংবাদ চাঙ্কি পাণ্ডের পরিবারে, শোকে ভেঙে পড়লেন মেয়ে অনন্যাChunky Pandey, Ananya Pandey, Chunky Pandey's mother passes away, চাঙ্কি পাণ্ডে, অনন্যা পাণ্ডে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com