বড় খবর

অরিন্দমের ‘শবর’ ফ্র্যাঞ্চাইজিতে নয়া চমক, গুরুত্বপূর্ণ চরিত্রে নাইজেল আক্কারা

কেমন চরিত্রে দেখা যাবে নাইজেলকে?

Arindam_nigel

পরিচালক অরিন্দম শীল (Arindam Sil) আগেই ইঙ্গিত দিয়েছিলেন যে, এবারের গল্পটা দুর্ধর্ষ হতে চলেছে। সেই তখন থেকেই ‘শবর’ ফ্র্যাঞ্চাইজির নতুন ছবির আপডেটের জন্য অপেক্ষা করে রয়েছেন বাঙালি সিনেদর্শকরা। তা সেই নতুন তথ্যটি কী? লকডাউনের দিনগুলিতে সেই জুন-জুলাই মাসেই চিত্রনাট্যের কাজ শুরু করে দিয়েছিলেন পরিচালক।’তীরন্দাজ শবর’-এর প্রি-প্রোডাকশনের কাজ আপাতত শেষ। পুজোর পর এবার তবে ফ্লোরে যাওয়ার পালা। চমক কিন্তু এখানেই শেষ নয়!

পরিচালক অরিন্দমের শবর গোয়েন্দা ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কাহিনি ‘তীরন্দাজ শবর’-এর নতুন চমক হল নাইজেল আক্কারা (Nigel Akkara)। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ‘মুক্তধারা’ হোক কিংবা ‘গোত্র’ সব ছবিতেই তাঁর পারফরম্যান্স মন কেড়েছে বাঙালি সিনেদর্শকদের। এবার পরিচালক অরিন্দম শীলের শবর ফ্র্যাঞ্চাইজির সঙ্গে জুড়ে গেলেন তিনি। তা কীরকম চরিত্রে দেখা যাবে তাঁকে? সূত্রের খবর বলছে, টানটান রহস্য-রোমাঞ্চে ভরপুর এই সিনেমায় নাইজেলকে দেখা যাবে এক ট্যাক্সি চালকের চরিত্রে। সংশ্লিষ্ট চরিত্রটি গল্পের অন্যতম সন্দেহভাজন বললেও চলে। তাহলে, নাইজেল-ই কি গল্পের আসল খলনায়ক? তা অবশ্য এখনই ভাঙতে নারাজ পরিচালক।

‘তীরন্দাজ শবর’-এর শুটিং শুরু হচ্ছে আগামী ১৬ নভেম্বর থেকে। তার আগে বাধ্য ছাত্রের মতো পরিচালকের সঙ্গে দিব্যি ওয়ার্কশপ করছেন নাইজেল। খবর পেয়েই ফোনে ধরা গেল অভিনেতাকে। ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে নাইজেল জানালেন, “‘তীরন্দাজ শবর’-এ তাঁর চরিত্রটি ভীষণ চ্যালেঞ্জিং। সেই সঙ্গে গুরুত্বপূর্ণও বটে। তাই নিয়মিত ওয়ার্কশপ করছেন পরিচালকের সঙ্গে।”

তাহলে ‘শবর’ শাশ্বত চট্টোপাধ‌্যায় আর ‘নন্দ’ শুভ্রজিৎ দত্তকে নিয়ে আবারও ‘শবর’-এর আগমন হতে চলেছে। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের ‘তিরন্দাজ’ গল্পের অনুকরণেই তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য। তা কীরকম? একটা বস্তিকে উপলক্ষ‌্য করে কাহিনি। তার সঙ্গে শ্রেণিবৈষম‌্য, ক্লাস স্ট্রাগল এসব জুড়ে আছে। একটা খুনকে কেন্দ্র করে গল্প এগোলেও তার সঙ্গে মনস্তত্ত্ব, প্রেম-যৌনতা জড়িয়ে। প্রযোজনা করছে ক‌্যামেলিয়া গ্রুপ। শাশ্বত চট্টোপাধ‌্যায়, শুভ্রজিৎ দত্ত, নাইজেল আক্কারার পাশাপাশি অভিনয় করছেন দেবযানী চট্টোপাধ্যায়, দেবলীনা কুমারের মতো টলিউড তারকারা।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nigel akkara joins arindam sil in his new shabar franchise

Next Story
‘বিহারে আমাকে ধর্ষণ ও খুন করে ফেলত’, ভোট প্রচারের পর LJP নেতার বিরুদ্ধে বিস্ফোরক আমিশাAmeesha
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com