বড় খবর


লকডাউনেই আসছে প্রিয়াঙ্কা-মৈনাকের থ্রিলার ‘নীলাঞ্জনা’

ওটিটি প্ল্যাটফর্মে থাকা সিনেমা এবং ওয়েব সিরিজের সিংহভাগই দেখা হয়ে গেছে। এবার উপায়! চিন্তার কিছুটা হলেও অবসনা করছেন প্রিয়াঙ্কা সরকার ও মৈনাক বন্দ্যোপাধ্যায়।

priyanka
ছবির একটি দৃশ্যে প্রিয়াঙ্কা সরকার।

একটানা এতদিন ধরে বাড়িতে থাকার অভ্যের বেশিরভাগ মানুষের নেই। সময় যেন কাটতেই চায় না। ওটিটি প্ল্যাটফর্মে থাকা সিনেমা এবং ওয়েব সিরিজের সিংহভাগই দেখা হয়ে গেছে। এবার উপায়! চিন্তার কিছুটা হলেও অবসনা করছেন প্রিয়াঙ্কা সরকার ও মৈনাক বন্দ্যোপাধ্যায়। লকডাউনেই আসছে তাদের নতুন ছবি ‘নীলাঞ্জনা’।

এক চাকুরিরত সিঙ্গল মাদার নীলাঞ্জনা। মেয়ে অঞ্জনার জন্মদিনে কথা দিয়েও তাড়াতাড়ি আসতে পারে না কাজের কমিটমেন্টের কারণে। কোম্পানির উঁচু পদে কর্মরত থাকার বিড়ম্বনা। কিন্তু বাড়ি ফেরার পথে অদ্ভুত সমস্যায় পড়ে সে। এখান থেকে চিত্রনাট্যে রহস্য দানা বাঁধে।

আরও পড়ুন, ‘সরি, আমি তোমার দলকে দাঁড় করিয়ে দিতে পারব না’, চিরঘুমে ঊষা, স্মৃতিচারণায় রুদ্রপ্রসাদ

পার্কিং স্পেসে একের পর এক সমস্যা হতে শুরু করে। প্রথমে গাড়ি খারাপ হয়ে যায়। এরপর অপরিচিত নিরাপত্তারক্ষী এসে বলে তারও জন্মদিন আজ, তাই নীলাঞ্জনার সঙ্গে কেক কাটবে। বাদানুবাদ কাটিয়ে ট্যাক্সি ধরতে গাড়ি থেকে নামে সে। কিন্তু তারপরেই কিডন্যাপ হয় নীলাঞ্জনা। রহস্য বাড়িয়ে দেয় ডি লেখা একটি ন্যাপকিন।

ছবির ট্রেলার দর্শকের উৎসাহ বাড়িয়ে দিয়েছে। ‘নীলাঞ্জনা’-র পরিচালক অর্ক সিনহা। ১ মে ‘বঙ্গো ইন্ডিয়া’ ফেসবুক পেজে মুক্তি পেতে চলেছে এই ছবি। লকডাউনের মধ্যে নতুন ছবি, তাও আবার থ্রিলার। মন্দ হবে না কিন্তু!!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Nijanjana official trailer mainak banerjee priyanka sarkar

Next Story
‘মানুষ ভাল নেই, প্রকৃতি ভাল আছে’, রইল দুই পরিচালকের দু’টি ছোট ছবিTwo important short films on COVID-19 and lockdown by 2 Bengali directors Amitabha Chaterji and Tathagata Mukherjee
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com