বড় খবর

মধুর অধ্যায় অতীত, নুসরতকে ডিভোর্সের নোটিস পাঠালেন নিখিল!

দাম্পত্য চিড়টা কি এবার চিরকালীন? নুসরত কিংবা নিখিলের কেউই অবশ্য তিক্ত সম্পর্ক নিয়ে মুখ খুলতে নারাজ সংবাদমাধ্যমের কাছে।

nusrat

মাসখানেক ধরেই নিখিল জৈন এবং নুসরত জাহানের বিচ্ছেদের খবরে সরগরম টলিপাড়া। একে অপরের সঙ্গে কথা বলা তো দূরের কথা, মুখ অবধি দেখাদেখি বন্ধ! নুসরত-নিখিলের সোশ্যাল মিডিয়াতে আঁতস কাচ দিয়ে খুঁজলেও আর একসঙ্গে ছবি পাওয়া যাবে না। কারণ, অতীতের মধুর ফ্রেমবন্দি মুহূর্ত কেউই আর রাখতে চান না। তাহলে কি এবার দাম্পত্য চিড়টা চিরকালীন হতে চলেছে? অনেকের মনেই ঘুরপাক খাচ্ছে এই প্রশ্ন। সেই আঁচ আগে থেকে মিললেও এবার তা একবারে প্রকাশ্যে। কানাঘুষো শোনা গেল, নিখিল জৈন (Nikhil Jain) নাকি স্ত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) কাছে বিবাহবিচ্ছেদের দাবি জানিয়েছেন।

নুসরত কিংবা নিখিলের কেউই অবশ্য তিক্ত সম্পর্ক নিয়ে মুখ খুলতে নারাজ সংবাদমাধ্যমের কাছে। অতঃপর ডিভোর্সের নোটিস চালাচালি হয়েছে কিনা? সেই প্রশ্নের উত্তরও যে দুই পক্ষের তরফেই অধরা থাকবে, তা বলাই বাহুল্য। এক সংবাদমাধ্যমের তরফে এই নিয়ে নিখিলকে প্রশ্ন করা হলে, তিনি স্পষ্ট জানিয়ে দেন, ‘যা বলার তিনি পরে বলবেন!…’ নেতিবাচক ইঙ্গিতও দেননি। কাজেই এই খবর একেবারেই এড়িয়ে যাওয়ার নয়!

প্রসঙ্গত, বন্ধু যশ দাশগুপ্তের সঙ্গে নায়িকার উত্তরোত্তর ঘনিষ্ঠতা নজর এড়ায়নি কারোরই। ‘এস ও এস কলকাতা’র প্রিমিয়ারে স্বামী নিখিলকে সঙ্গে করে নিয়ে আসলেও সদ্য মুক্তি প্রাপ্ত ছবি ‘ডিকশনারি’র প্রিমিয়ারে কিন্তু নুসরতের পাশে উপস্থিত ছিলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। এছাড়াও রাজস্থানের রোড ট্রিপ, আডমেঢ় শরীফ থেকে যশরতের একসঙ্গে দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দেওয়া, নজর এড়ায়নি কিছুই। উপরন্তু, অভিনেতার বিজেপিতে যোগ দেওয়ার পরও তাঁর বিরোধী পক্ষের সাংসদ বান্ধবীকে জড়িয়ে ভিন্ন প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে তাঁকে।

সূত্রের খবর, নায়িকা নাকি আজও স্বামী নিখিলের ক্রেডিট কার্ড ব্যবহার করেন। তবে যশের সঙ্গে গভীর বন্ধুত্ব থেকে শুরু করে পারিপার্শ্বিক এহেন কোনও গুঞ্জন নিয়েই এযাবৎকাল মুখ খুলতে দেখা যায়নি নিখিলকে। এমনকী, ভ্যালেন্টাইনস ডে-তে তিনি স্ত্রীয়ের উদ্দেশে বার্তা দিয়েছিলেন যে, নুসরত বদলে গেলেও তিনি এখনও একই রয়ে গিয়েছেন। এদিকে শ্যালিকা নুজহাতের সঙ্গে নিখিল এখনও সু-সম্পর্ক বজায় রেখেছেন। তবে এর মাঝেই ডিভোর্সের নোটিসের খবরে একটাই প্রশ্ন ওঠে, তাহলে কি বন্ধু যশের সঙ্গেই নয়া অধ্যায় শুরু করতে চলেছেন নায়িকা নাকি বিরোধী রাজনৈতিক শিবিরের জন্য় সেটাও অথৈ জলে? উত্তর অবশ্য সময়ই দেবে।

Web Title: Nikhil jain wants divorce from nusrat jahan high speculation

Next Story
বাঙালি আবেগ উস্কে কৌশলী চাল কেন্দ্রের, দাদাসাহেব ফালকের মতো এবার ‘সত্যজিৎ রায় পুরস্কার’Modi
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com