বড় খবর

‘সোনা, তোমাকে সব দিয়ে দেব!’, Nusrat নয়, তাহলে কার উদ্দেশে Nikhil-র এই পোস্ট?

Nusrat and Nikhil Jain: যদিও এখন নিখিল, নুসরৎ কিংবা যশ, এই ত্রয়ীর মধ্যে কেউ মনের কথা লিখলে কটাক্ষই ছুটে আসে বেশি।কিন্তু আগ্রহ থাকেই।

tridha Chowdhury, Nikhil Jain
ফাইল ছবি।

সোনা তুমি যদি আমার সঙ্গে ভালো ব্যবহার করো। তোমাকে সব দিয়ে দেব। নিখিল জৈনের (Nikhil Jain) সাম্প্রতিক এই ইনস্টাগ্রাম স্টোরি ঘিরে ফের গুঞ্জন টলি পাড়ায়। তাহলে কি নতুন জীবনসঙ্গীর সন্ধান পেলেন নুসরতের (Nusrat Jahan) লিভ-ইন পার্টনার? যদিও সেই প্রশ্নের এই মুহূর্তে কোনও জবাব নেই। কিন্তু নুসরৎ-কাণ্ডের পর নিখিলের সোশাল মিডিয়ার অভিব্যাক্তি ক্রমশ নেটিজেনদের কাছে উপভোগ্য হয়ে উঠছে। তাঁর সাম্প্রতিক পোস্টেও সেই ট্রেন্ডের অন্যথা হল না।

যদিও এখন নিখিল, নুসরৎ কিংবা যশ (Yash Dasgupta), এই ত্রয়ীর মধ্যে কেউ মনের কথা লিখলে কটাক্ষই ছুটে আসে বেশি।কিন্তু আগ্রহ থাকেই। সাম্প্রতিককালে অভিনেত্রী ত্রিধার সঙ্গে নিখিলের কথোপকথন কিছুটা উৎসাহের উদ্রেক ঘটিয়েছে নেট দুনিয়ার। তাহলে ‘সোনা’ কি সেই ত্রিধাই? জবাব নেই। কিন্তু মার্কিন গায়ক ট্রেভর ড্যানিয়েলের গান ব্যাকগ্রাউন্ডে রেখে নিখিলের সাম্প্রতিকতম পোস্ট ঘিরে চর্চা তুঙ্গে। তিনি লেখেন,  ‘সোনা, তুমি যদি আমার সঙ্গে ভাল ব্যবহার করো, আমি তোমায় সব দিয়ে দেব। এর আগের বার প্রাক্তনের সঙ্গে বিচ্ছেদের পরে আমার মনে হয়েছিল, আর কোনও দিন চেষ্টাই করব না। কিন্তু তার পর তোমার সঙ্গে দেখা হল, এ রকম আগে কোনও দিন অনুভব করিনি। আমার কাছে এসো, তোমায় সমস্ত ভালবাসা দেব।’

তাহলে আরও একবার প্রেমে পড়লেন এই উদ্যোগপতি? নতুন করে সংসার করতেই ঘুরিয়ে বার্তা দিলেন তিনি? এদিকে, সোশ্যাল মিডিয়ায় নুসরত জাহানের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা অব্যাহত। নিখিল জৈনের সঙ্গে তাঁর বিচ্ছেদ, অভিনেতা তথা প্রতিপক্ষ রাজনৈতিক শিবিরের সদস্য যশ দাশগুপ্তের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা, যাবতীয় বিষয় নিয়ে নেটিজেনদের সমালোচনাবাণে বিদ্ধও হতে হয়েছে তাঁকে। কিন্তু এসবের মাঝেও মাতৃত্বের আস্বাদে মজে রয়েছেন সাংসদ-অভিনেত্রী। তাঁর সন্তানের পিতৃত্ব নিয়ে যখন প্রশ্ন তুলে কটাক্ষ করেছেন নেটজনতার একাংশ, তেমনি কটূক্তি করতেও বাদ রাখেননি তাঁরা। আর এসবের মাঝেই নুসরতের সানগ্লাস-ই রহস্যের সমাধান করে দিল। কীভাবে?

সম্প্রতি তারকা সাংসদ তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন। সেখানেই নুসরতকে দেখা গেল রোদচশমা পরে পোজ দিতে। চেহারায় ঝড়ে পড়ছে মাতৃত্বের লাবণ্য। বেবি-বাম্পও খানিক স্পষ্ট। কিন্তু কার সঙ্গে সময় কাটাচ্ছেন নায়িকা? কৌতূহলী মনে অনেকেই জিজ্ঞেস করে ফেলেছেন। উত্তর মিলল নুসরতের সানগ্লাসে। যেখানে কিনা প্রতিবিম্বে ‘ছবি তুলিয়ে’ যশ দাশগুপ্তকে স্পষ্ট দেখা যাচ্ছে বলে, দাবি নেটজনতাদের একাংশের। আর তাতেই দুয়ে দুয়ে চার করে ফেললেন তাঁরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nikhil jains recent instagram post draws attention of netizens entertainment

Next Story
৩৬ মাসে বিশ্বের ৭ দেশে শুটিং, অভ্রদীপের কবিদের গপ্পো ‘কবি-তার জন্য’Kobitar Jonnyo, Entertainment News
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com