বড় খবর

‘তুমি বদলে গেছ, আমি কিন্তু আগের মতোই আছি’, প্রেমদিবসে নুসরতকে ‘মিস’ করছেন নিখিল!

ছবি পোস্ট করে কী লিখলেন নিখিল?

Nusrat

মাস খানেক ধরেই নুসরত জাহান (Nusrat Jahan) ও নিখিল জৈনের (Nikhil Jain) বিবাহ বিচ্ছেদের গুঞ্জনে সরগরম টলিপাড়া। নিখিলের অনুপস্থিতিতে এখন অভিনেত্রীর পাশে প্রায়ই দেখা যায় অভিনেতা যশ দাশগুপ্তকে (Yash Dasgupta)। নিখিল-নুসরতের দেড় বছরের সুখের দাম্পত্যজীবন এখন প্রায় তলানিতে গিয়েই ঠেকেছে। একে-অপরকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করা থেকে শুরু করে আলাদা বাড়িতে অবধি থাকছেন দুজনে। এমনকী, মুখ দেখাদেখি অবধি বন্ধ তাঁদের। নেপথ্যে, যশের সঙ্গে ঘনিষ্ঠতাকে দায়ী করেছেন অনেকে। তবে এর মাঝেই ১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইন ডে-তে নিখিল কি মিস করছেন স্ত্রী নুসরতকে? তাঁর ইনস্টাগ্রাম পোস্ট তো অন্তত এমনটাই বলছে।

প্রেমদিবসে নিজের ছবি পোস্ট করে নিখিল যা লিখেছেন, তাতেই নেটজনতার আন্দাজ তিনি বুঝি নায়িকা স্ত্রীকে মিস করছেন! ইনস্টাগ্রামে ঠিক কী লিখেছেন নিখিল? পোস্টে দেখা গেল, এক পাহাড়ি নির্জন এলাকায় একাকী বসে রয়েছেন নিখিল জৈন। কিছুটা আনমনাও দেখাচ্ছে তাঁকে। এই ছবিটি যদিও তাঁদের বিয়ের সময়ে তুরস্কে বোদরুমে তোলা। তবে, আজ প্রেমদিবসে নিজের একাকীত্ব বোঝানোর জন্যই তিনি সম্ভবত এই ছবিটি বেছে নিয়েছেন পোস্ট করার জন্য।

নিখিল ক্যাপশনে লিখেছেন, “ওহ আমি দুঃখিত!… বলছি তুমি কী কথা দিয়েছিলে আমাকে! আর এখন বদলে গিয়ে সম্পূর্ণ এক অন্য, অচেনা মানুষ হয়ে গিয়েছো। কিছু মনে কোরো না, আমি কিন্তু একই আছি!” পোস্টে নাম না নিলেও দেখে বুঝতে আর বাকি থাকে না যে, তিনি নুসরতকে উদ্দেশ্য করেই একথা বলেছেন।

নুসরত যদিও ভ্যালেন্টাইন ডে উপলক্ষে কোনওরকম পোস্ট করেননি সোশ্যাল মিডিয়ায়। তাঁর প্রোফাইলে এখনও জ্বলজ্বল করছে ব্রাত্য বসুর ‘ডিকশনারি’ সিনেমার প্রিমিয়ার লুক।

Web Title: Nikhil jains valentines day post about nusrat jahan

Next Story
ভ্যালেন্টাইন ডে’তে উষ্ণতা মাখানো ভিডিও পোস্ট রাজ-শুভশ্রীর, নেটদুনিয়ায় হইচইRaj-Subhashree
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com