বড় খবর

নীল-তৃণার রিসেপশনে মুঘল আন্দাজ, বিরিয়ানি-চিকেন চাপ-খুশখা পোলাওয়ে উদরপূর্তি

বিয়ের ১০ দিন বাদে তারকাদম্পতি নীল-তৃণার রিসেপশন।

nil-trina

বিয়ে সেরেছেন ৪ ফেব্রুয়ারি। ইচ্ছে ছিল প্রেমদিবসেই সাত পাকে বাঁধা পড়বেন। কিন্তু তা আর হয়ে ওঠেনি। অতঃপর ভ্যালেন্টাইন ডে-তে অতিথি আপ্যায়ণের আয়োজন করেছিলেন। রিসেপশনের সাজ থেকে উদরপূর্তির আয়োজন, সবেতেই নবাবী আমেজ। মুঘল আন্দাজে শেরওয়ানি পরেছেন নীল ভট্টাচার্য (Nil Bhattacharya) আর ওয়াইন রঙের ভেলভেটের লেহেঙ্গায় সেজেছেন তৃণা সাহা (Trina Saha)।

চড়া মেক-আপ নয়। একেবারে ব্রাইট সাজেই রিসেপশনে ধরা দিলেন নবপরিণীতা অভিনেত্রী তৃণা। খোলা চুল। সিঁথিতে চওড়া সিঁদুর। লেহেঙ্গার সঙ্গে মানানসই গয়নাতে দিব্যি লাগছিল নায়িকাকে। অন্যদিকে স্ত্রীয়ের সঙ্গে পাল্লা দিয়ে ওই একই রঙের শেরওয়ানিতে সেজেছিলেন নীল। দম্পতির মুখে হাসি লেগেই রয়েছে। পিসি চন্দ্র গার্ডেনে বসেছিল রিসেপশনের আসর।

সাজগোজ ও রিসেপশনের থিমে যেমন মুঘল আমেজ। উদরপূর্তির আয়োজনেও মিলল তার ছোঁয়া। বিভিন্ন ধরনের কাবাব। সঙ্গে ফলের রস। স্যালাডেরও বিভিন্ন পদ। গ্রিন স্যালাড, ব্রকোলি স্যালাড, ফ্রুট স্যালাড-সব মিলিয়ে প্রায় ১৪ রকমের। এরপর আসা যাক ‘মেইন কোর্স’-এ। এখানেও নিরামিশাষী ও আমিশা‌ষীদের জন্য সম্পূর্ণ ভিন্ন ব্যবস্থা। বাটার নান, রুমালি রুটি, ডাল মাখানি, ককটেল ফিশ ফ্রাই, মাটন বিরিয়ানি, চিকেন চাপ, বাসমতি রাইস, মুর্গির কষা মাংস থেকে চিংড়ি মাছ যেমন আমিশভোজিদের জন্য। ঠিক তেমনই নিরামিশাষীদের জন্যও আয়োজন কম নয়। ডাল মাখানি, পনীর পসিন্দা, খুশখা পোলাও, আলু-গোবি কষা ইত্যাদি। শেষপাতে মিষ্টিমুখের জন্যও অভিনব আয়োজন। আলু বোখরার চাটনি, পাঁপড়, ক্ষীরের সঙ্গে কেশরি জিলিপি, গাজরের হালুয়া, সন্দেশ, ভ্যানিলা আইসক্রিমের সঙ্গে টাটকা ফল আর পান।

Web Title: Nil bhattacharya trina sahas reception

Next Story
HIV পজিটিভ শিশুদের সঙ্গে কেক কাটলেন অঙ্কুশ, ‘বার্থডে বয়’কে নিয়ে জলকেলি ঐন্দ্রিলারankush
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com