বড় খবর

বৌভাত স্পেশ্যাল! ঘি-ভাত পরিবেশন নববধূ তৃণার, ভাত-কাপড়ের দায়িত্ব নিলেন নীল

শ্বশুরবাড়িতে পা রেখে নতুন বউ-ও তৃণাও বেশ মেতে উঠেছেন।

nil-trina

বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারি রাজকীয় অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়েছেন টেলিভিশনের তারকাজুটি নীল ভট্টাচার্য (Nil Bhattacharya) এবং তৃণা সাহা (Trina Saha)। শুক্রবার শ্বশুরবাড়িতে পা রেখেছেন টেলি অভিনেত্রী। উৎসবের আমেজ এখনও তুঙ্গে। নিয়ম অনুযায়ী, আজ তারকাদম্পতির বৌভাতের অনুষ্ঠান।

সেই উপলক্ষেই বাঙালিরীতি মেনে স্বামী নীলের পরিবারের সকলকে ঘি ভাত পরিবেশন করলেন তৃণা। ওদিকে, নীলও রকমারি খাবার সাজানো ভাতের থালা তুলে দিলেন সদ্য বিবাহিতা স্ত্রী তৃণার হাতে। আর পাঁচটা বাড়ির যেরকম নিয়মরীতি থাকে, নীল-তৃণার বিয়েতেও তার অন্যথা হল না বইকী। শ্বশুরবাড়িতে পা রেখে নতুন বউ-ও বেশ মেতে উঠেছেন।

nil-trina

লাল শাড়ি পরে, তার সঙ্গে সোনার গয়নায় সেজে দিব্যি লাগছিল নবপরিণীতা তৃণা সাহাকে। অভ্যেস না থাকলেও পাকা গিন্নির মতোই ঘি মাখা ভাতের প্লেট হাতে এর পাতে, ওর পাতে পরিবেশন করছেন। নীলকে দেখা গেল গলাবন্ধ সাদা পাঞ্জাবীতে। বউয়ের হাত থেকে ঘি-ভাত পেয়ে তিনিও রসিকতায় মত্ত। আর সোশ্যাল মিডিয়ায় নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা জুটির সেই বৌভাত অনুষ্ঠানের ছবিই বর্তমানে ভাইরাল।

প্রসঙ্গত, নীল-তৃণার বিয়ের একেকটা ছবি, ভিডিও ইতিমধ্যেই নেটদুনিয়ায় সাড়া ফেলে দিয়েছে। অতঃপর নবদম্পতির জন্য বয়ে গিয়েছে শুভেচ্ছার বন্যাও। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) খোদ হাজির হয়েছিলেন নীল-তৃণাকে আশীর্বাদ করতে। এই বিয়ে যে, ‘ফেয়ারি টেল’-এর থেকে কোনও অংশে কম নয়, তা বলাই বাহুল্য। মালাবদল থেকে সিঁদুর দান, বাসর রাত সব ক্যামেরাবন্দি মুহূর্তই এখন নেটদুনিয়ায় উত্তেজনার পারদ চড়িয়েছে।

Web Title: Nil bhattacharya trina sahas wedding rituals

Next Story
৭ প্রজন্মের টাকা জমিয়েও হারানোর ভয়? কৃষকদের নিয়ে ‘নীরব’ বলিউডকে প্রশ্ন নাসিরুদ্দিনেরnaseeruddin
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com