বড় খবর

নীল-তৃণার জমকালো বিয়ের অনুষ্ঠান, ভাইরাল ভিডিগুলিতে তোলপাড় নেটদুনিয়া

মালাবদল থেকে সিঁদুর দান, বাসর রাত, দেখে নিন ক্যামেরাবন্দি মুহূর্তদের।

nil trina

জমকালো বিয়ের অনুষ্ঠান নীল-তৃণার। এলাহি আয়োজন। কখনও বর নীল বিয়ে করতে আসছেন লঞ্চে করে। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘দিলওয়ালে দুলহানিয়া’র ‘ডোলি সাজাকে রাখনা’, আবার কখনও বা নীলের বাবাকে দেখা যাচ্ছে ছেলের বিয়ের গাড়িতে নাচতে নাচতে টাকা ওড়াতে। ওদিকে লাজে রাঙা কনে বউ তৃণা সাহা বিয়ে বাড়িতে আগত অতিথিদের সঙ্গে কখনও সেলফিতে মত্ত, আবার কখনও বা সলজ্জ হাসি হেসে গল্পে মশগুল। এককথায়, ৪ ফেব্রুয়ারি রাজকীয় অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়েছেন টেলিভিশনের তারকাজুটি নীল ভট্টাচার্য (Nil Bhattacharya) এবং তৃণা সাহা (Trina Saha)।

অতিথিদের তালিকাও তারকাখচিত। গোটা টেলি ইন্ডাস্ট্রির সঙ্গে দেখা মিলল সৃজিত-মিথিলারও। তৃণার ‘খড়কুটো’ পরিবারও হাজির ছিল। গোটা বিয়ে বাড়িতেই যেন হুল্লোড়। ভূড়িভোজের আয়োজনও অসাধারণ। বাটার নান, ডাল মাখানি, জিরা রাইস, চিতল মাছের মুইঠ্যা, মালাই চিকেন থেকে শুরু করে চিংড়ি মাছের মালাইকারি, মাটন কষা, ঝাল ফিরেজি, ছানার পাতুরি, মালাই কোফতা, শেষপাতে চাটনি, পাপড়, রকমারি মিষ্টির বাহার।

নীল-তৃণার বিয়ের একেকটা ছবি, ভিডিও ইতিমধ্যেই নেটদুনিয়ায় তোলপাড় ফেলেছে। অতঃপর নবদম্পতির জন্য বয়ে গিয়েছে শুভেচ্ছার বন্যা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় খোদ হাজির হয়েছিলেন নীল-তৃণাকে আশীর্বাদ করতে। ‘ফেয়ারি টেল’-এর থেকে কোনও অংশে কম নয়! মালাবদল থেকে সিঁদুর দান, বাসর রাত সব ক্যামেরাবন্দি মুহূর্তই এখন নেটদুনিয়ায় উত্তেজনার পারদ চড়িয়েছে।

দেখে নিন সেসব ভিডিও।

Web Title: Nil bhattacharya trina sahas wedding video

Next Story
‘মিস কল’ থেকে সোহম-ঋতিকার প্রেম! তারপর?soham rittika
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com