বড় খবর

‘আমি সুস্থ, সবটাই রটনা, দুর্ঘটনার কবলে পড়িনি’, জানালেন দেব

গতকালই শোনা গিয়েছিল যে শুটিং থেকে ফেরার পথে সাংসদ-অভিনেতা গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছে।

dev

গতকালই শোনা গিয়েছিল যে সাংসদ-অভিনেতা দেব (Dev) নাকি দুর্ঘটনার কবলে পড়েছেন। শোনা যায়, শুটিং থেকে ফেরার পথেই চন্দ্রকোণার জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে পড়ে অভিনেতার গাড়ি। স্বাভাবিকবশতই এই খবর প্রকাশ্যে আসার পর থেকে অনুরাগীরা চিন্তিত হয়ে পড়েন। কেমন আছেন সাংসদ-অভিনেতা, খোঁজ নেওয়ার জন্য অনেকেই ফোন করেছেন দেবকে। এরপরই দেব সোশ্যাল মিডিয়ায় জানান যে, কোনওরকম দুর্ঘটনার সম্মুখীন হননি তিনি। যে খবর প্রকাশ্যে এসেছে, তার সবটাই রটনা।

সোমবার রাতে দেব সোশ্যাল মিডিয়ায় জানান, “সকাল থেকেই দুর্ঘটনা নিয়ে একাধিক ফোন পাচ্ছি। আপনাদের অসংখ্য ধন্যবাদ খোঁজ নেওয়ার জন্য। কিন্তু জানিয়ে রাখি, আমি কোনও দুর্ঘটনার কবলে পড়িনি। দিব্যি সুস্থ রয়েছি। যা কিছু শোনা যাচ্ছে, তার সবটাই রটনা। দয়া করে চিন্তা করবেন না।”

প্রসঙ্গত, চন্দ্রকোণার প্রয়াগ ফিল্ম সিটিতে দেব আপাতত বাংলাদেশের ‘কম্যান্ডো’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। শুটিং স্পটে নানা কারণেই একাধিক গাড়ি প্রবেশ করতে পারে, সেরকমই একটি গাড়়ি পথ দুর্ঘটনার কবলে পড়ে যায়। কৌতূহলস্বরূপ অনেকেই জানতে চান যে, এই গাড়িতেই দেব ছিলেন কিনা! কিন্তু প্রয়াগ ফিল্ম সিটির বর্তমান ম্যানেজার আনন্দ মুখোপাধ্যায় জানান, ছোটোখাট একটি দুর্ঘটনা ঘটেছে বটে, তবে কারও কোনও ক্ষতি হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: No accident occured i am fit and fine says mp actor dev

Next Story
‘অ্য়া স্য়ুটেবল বয়’ বিতর্কে নেটফ্লিক্সের দুই আধিকারিকের বিরুদ্ধে এফআইআরA Suitable Boy,অ্য়া স্য়ুটেবল বয়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com