বড় খবর

Sushant Singh Rajput: অভিনেতার মৃত্যু নিয়ে তৈরি ছবি রিলিজে স্থগিতাদেশ নয়, পরিবারকে জানাল কোর্ট

Sushant Singh Rajput Death Row: এই মর্মে চারটি মামলা রুজু করেছে আইনজীবী অক্ষয় দেব, বরুণ সিং, অভিজিত পান্ডে, সম্রুদ্ধি বেদভর।

sushant Singh Raput, siddharth Pithani
১৪ জুন এক বছর পূর্ণ তাঁর মৃত্যুর।

সপ্তাহ ঘুরলেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুবার্ষিকী উদযাপন। সেই দিনের আগেই দিল্লি হাইকোর্টে বড়সড় ধাক্কা খেল প্রয়াত অভিনেতার পরিবার। তাঁর মৃত্যুরহস্যের ওপর তৈরি ছবি ন্যায়: দা জাস্টিস মুক্তিতে স্থগিতাদেশ দিল না আদালত।বিচারপতি সঞ্জীব নারুলা অভিনেতার বাবা কেকে সিংয়ের দায়ের করা মামলা খারিজ করে এমন নির্দেশ দিয়েছেন।

জানা গিয়েছে ন্যায়: দা জাস্টিস, সুইসাইড অর মার্ডার: এ স্টার ওয়াজ লস্ট, শশাঙ্ক এবং একটি নাম ঠিক না হওয়া ছবি রয়েছে। প্রত্যেকটি ছবিই সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের ওপর তৈরি।

এই মর্মে চারটি মামলা রুজু করেছে আইনজীবী অক্ষয় দেব, বরুণ সিং, অভিজিত পান্ডে, সম্রুদ্ধি বেদভর। চলতি মাসেই ন্যায় মুক্তি হওয়ার কথা। পাশাপাশি শ্যুটিং শুরু হবে সুইসাইড অর মার্ডার: এ স্টার ওয়াজ লস্ট ও শশাঙ্কের।

মামলার শুনানিতে কেকে সিংয়ের তরফে আইনজীবীরা বলেছেন, ‘প্রযোজকরা এই করোনা আবহের সুযোগ নিয়ে ছবি রিলিজ করতে চাইছে। যদিও আবেদনকারীর দাবি সুশান্তের জীবনী নিয়ে তৈরি কোনও ছবি, বই, ওয়েব সিরিজ, নাটক তাঁর এবং পরিবারের ভাবমূর্তি ক্ষুন্ন করবে।‘

এমনকি, পরিবারের সম্মতির বাইরে এই ছবিগুলো তৈরি করার জন্য ২ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করেছেন সুশান্ত সিংয়ের পরিবার। এদিকে, অভিনেতার মৃত্যু-মামলায় নয়া মোড়। মাদকচক্রে গ্রেপ্তার করা হল সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু সিদ্ধার্থ পৈঠানিকে (Siddharth Pithani)। শুক্রবার সিদ্ধার্থকে হায়দরাবাদ থেকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। বিশেষ আদালতের নির্দেশে আগামী পাঁচ দিনের জন্য সিদ্ধার্থকে থাকতে হবে জেল হেফাজতে।

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পর থেকেই সিদ্ধার্থ পৈঠানিকে আতসকাচের তলায় রাখা হয়েছিল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাগুলির পক্ষ থেকে। গত একবছরে একাধিকবার তাঁকে ডেকে পাঠানো হয়েছে সংস্থাগুলির তরফে। এবার অভিনেতার রহস্যমৃত্যুর এক বছর হওয়ার মুখেই নয়া দিক উন্মোচিত হল এনসিবির হাত ধরে।

সুশান্তের সঙ্গে একই ফ্ল্যাটে থাকতেন সিদ্ধার্থ। যে চারজন প্রথমে সুশান্তের ঝুলন্ত দেহ দেখতে পান, তাঁদের মধ্যেই একজন সিদ্ধার্থ। পাশাপাশি অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীরও (Rhea Chakraborty) ঘনিষ্ঠ বন্ধু ছিলেন তিনি। সুশান্তকে ডাকতেন বুদ্ধ বলে। অভিনেতার মৃত্যুর পর রিয়ার কল রেকর্ড থেকে দেখা গিয়েছিল ওই বছরেই সিদ্ধার্থের সঙ্গে প্রায় একশোবারেরও বেশি কথা হয়েছে তাঁর। সুশান্তের মৃত্যুর পর তাঁকে নিয়ে তদন্তকারী সংস্থা এবং সংবাদমাধ্যমের কাছে একাধিক বার কথা বললেও এই প্রসঙ্গ এড়িয়ে যেতেন সিদ্ধার্থ। এবার মাদকচক্রে সুশান্তের সেই বন্ধুকেই গ্রেপ্তার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: No stay order over releasing movie upon sushant death mystery court tells family entertainment

Next Story
‘বিবাহিত নন! পার্লামেন্টে মিথ্যে শপথবাক্য পাঠ করেছিলেন Nusrat?’, কটাক্ষ BJP নেতা মালব্যরNusrat Jahan, Nikhil Jain, Tollywood, Amit Malviya, BJP
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com