বড় খবর

বঙ্গসম্মেলনে এবার নিউ জার্সি হয়ে উঠবে টুকরো কলকাতা

NABC- মানে বিদেশের মাটিতে বাঙালির মিলন মেলা। প্রতিবারের মতো এবারও বাঙালি তারকারা উড়ে যাবেন বিদেশ। নিউ জার্সিতে অনুষ্ঠিত হতে চলেছে বঙ্গ সম্মেলন ২০১৮।

বাঙালিদের তো বাহানা চাই আনন্দ উৎসবের। আবারও সেই সময় এসে পড়েছে। জুনে বঙ্গসম্মেলন, তাও আবার নিউ জার্সিতে। তিন দিনের এই উৎসবের তৈয়ারি শুরু হয়েছে ১ বছর আগেই। কলকাতায় মুখ্যমন্ত্রীকেও আমন্ত্রন জানানো হয়েছিল এই ইস্ট কোস্টের লাস ভেগাসে। তবে এবার ক্যাসিনো সিটিতে বঙ্গসম্মেলনের সঞ্চালনা করবেন অভিনেত্রী কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী সায়নী ঘোষ। প্রথমবার বঙ্গসম্মেলনে যাচ্ছেন সায়নী। স্বভাবতই ভীষণ আশাবাদী। বললেন,” বিশেষ কোন প্রস্তুতি এখনও নিই নি। তবে ফ্লাইটে উঠেই শুরু হয়ে যাবে সেই চর্চা। আশা করছি ভীষণ ভালো অভিজ্ঞতা নিয়ে ফিরব”।

এবারের অনুষ্ঠানের চমক দেবজ্যোতি মিশ্র। এছাড়াও মঞ্চ মাতাবেন ইমন চক্রবর্তী, শুভমিতা বন্দ্যোপাধ্যায়, শ্রাবণী সেন, শোভন গাঙ্গুলি ও আরও অনেকে। প্রসঙ্গত ১৯৮০ সাল থেকে নর্থ আমেরিকার বাঙালি সংগঠন বঙ্গসম্মেলনের আয়োজন করে আসছেন। ফি বছর বিদেশের মাটিতে ছোট কলকাতার স্বাদ আনতে উড়ে যান টলিউডের নামী-দামী ব্যক্তিত্বরা। এবারও সেই চর্চায় ব্যতিক্রম নেই।

আরও পড়ুন, আহারে মনের রহস্য উদ্ঘাটনে আড্ডা জমল প্রতীম, পার্নো, পাওলি, ঋত্বিকদের সঙ্গে

এনএবিসির কর্মকর্তা প্রবীর রায় প্রতি বছর দায়িত্ব নিয়ে থাকেন এই আয়োজনের। শুধু অনুষ্ঠানই নয় খাওয়া দাওয়াও হয় বাঙালি ধাঁচে। প্রতিবারের মতো এবারেও সবার চোখ থাকবে বঙ্গসম্মেলনের সেরা বাঙালিদের দিকেই।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: North america bengali conference 2018 nabc new jersey

Next Story
Gold trailer release date: ভারতের অলিম্পিকে সোনা জেতার স্বপ্ন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com