বড় খবর

জামিয়ার ঘটনায় ‘স্পিকটি নট’, আমির, রণবীর, শাহরুখদের সমালোচনায় নেটিজেনরা

আয়ুষ্মান খুরানা, রাজকুমার রাও, তাপসী পান্নু, স্বরা ভাস্কর এবং শেষের দিকে অমিতাভ বচ্চন সরব হলেও মুখ খোলেননি বেশিরভাগ বলিউড তারকারা।

অলংকরণ- অভিজিৎ বিশ্বাস

জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের লাঠি চার্জের বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন বলিউডের প্রথম সারির তারকারা। আয়ুষ্মান খুরানা, রাজকুমার রাও, তাপসী পান্নু, স্বরা ভাস্কর এবং শেষের দিকে অমিতাভ বচ্চন সরব হলেও মুখ খোলেননি বেশিরভাগ বলিউড তারকারা। তাদের মধ্যে রয়েছেন শাহরুখ খান, আমির খান, সলমন খীন, রণবীর সিং, অক্ষয় কুমার মতো অভিনেতারা। এবার তা নিয়েই সোশাল মিডিয়ায় প্রতিবাদে মুখর নেটিজেনরা। প্রত্যেকে বলছেন, #ShameonBollywood .

দেশের এই অস্থিরতার পরিস্থিতিতে তারা চুপ কেন, এই নিয়ে প্রশ্ন তুলছেন অনেকেই। প্রকাশ রাজ, স্বস্তিকা মুখোপাধ্যায়, ফারহান আখতারের মতো তারকারা একের অধিক পোস্টে ছাত্রদের পাশে দাঁড়িয়েছেন। এদিকে নেটিজেন কেবল নয়, পরিচালক অনুভব সিনহা সরাসরি তোপ দেগেছেন অমিতাভ বচ্চেনর বিরুদ্ধে।

আরও পড়ুন, ‘ছপাক’ বিতর্ক: কপিরাইটের টাকায় খুশি নন লক্ষ্মী আগরওয়াল

আরও পড়ুন, আমি নিজের মেধা বিক্রি করি, বিবেক নয়: সুশান্ত সিং

তবে এই ঘটনায় পাশে দাঁড়িয়েছেন রণবীর শোরে, ফারহান আখতার, প্রকাশ রাজের মতো অভিনেতারা। সিএএ-র প্রতিবাদে কথা বলেছেন তারা। এদিন অভিনেতা সুশান্ত সিংকেও সিএএ-নিয়ে বিরোধিতা করার জন্য সাবধান ইন্ডিয়া থেকে সরতে হয়েছে। কিন্তু নিজে জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ের প্রাক্তনী হয়ে একটা কথাও বলননি শাহরুখ খান।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Numerous bollywood celebrities did not raise voice to protest for jamia incident

Next Story
আমি নিজের মেধা বিক্রি করি, বিবেক নয়: সুশান্ত সিংsushant singh
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com