বড় খবর

‘নারী শক্তিশালী হলেই মুশকিল’, বিতর্কের মাঝেই মুখ খুললেন নুসরত

ঠিক কী বললেন সাংসদ-নায়িকা?

Sudeshna Roy, Nusrat Jahan, Nusrat Jahan pregnancy, tollywood, নুসরত জাহান, সুদেষ্ণা রায়, bengali news today
সুদেষ্ণা রায়ের সঙ্গে মাতৃত্ব ও নারীদের ক্ষমতায়ন নিয়ে আলোচনায় নুসরত জাহান

নুসরত-ময় সোশ্যাল মিডিয়া থেকে সংবাদমাধ্যম। সাংসদ-নায়িকার ব্যক্তিগত জীবন-সম্পর্কের টানাপোড়েন, মা হওয়া নিয়ে নিয়ে বিতর্ক-সমালোচনার অন্ত নেই। তাঁর অনাগত সন্তানের পিতৃপরিচয় নিয়ে যখন কৌতূহল তুঙ্গে, তার মাঝেই সম্প্রতি প্রকাশ্যে এসেছে নুসরত জাহানের (Nusrat Jahan) বেবি বাম্পের ছবি। আজ্ঞে! কোনও জল্পনা নয়। সাংসদ-অভিনেত্রী সত্যিই মা হতে চলেছেন। এযাবৎকাল প্রকাশ্যে এই নিয়ে তিনি কোনওরকম মন্তব্য করেনননি বটে! তবে নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্ক তুঙ্গে। কটাক্ষও শুনতে হচ্ছে তাঁকে। দিন কয়েক আগেই সাংসদ-নায়িকার সমর্থনে কথা বলেছিলেন তসলিমা নাসরিন। সমাজে নারীর অবস্থান এবং কোন চোখে তাঁদের দেখা হয়স সেই বিষয়ে সুস্পষ্ট মতপ্রদান করেছেন। এবার শত বিতর্কের মাঝে মুখ খুললেন স্বয়ং নুসরত জাহান।

তবে নিজে কোনওরকম মন্তব্য না করে, তাঁর মানসিক অবস্থান স্পষ্ট করার জন্য খ্যাতনামা লেখক সাবা খোদিরের একটি পংক্তি ধার করেছেন নুসরত। তাঁর কথায়, “নারীকে সবাই পরামর্শ দেয় শক্তিশালী হওয়ার। কিন্তু সেই নারীই যখন নিজের শক্তিতে অবস্থান বদলায়, ঠিক তখনই সমাজের চোখে তাঁর পরিচয় বদলে যায়! তখন তাঁর নামের পাশে জুড়ে যায় নানা তকমা। কিন্তু ততক্ষণে তো সেই নারী ক্ষমতাশালী। ফলে তাঁকে যতই কেউ কিছু বলুক বা দমিয়ে রাখার চেষ্টা করুক, সে তো শুনবে না কারও কথা।”

[আরও পড়ুন: খুন-ধর্ষণের চেষ্টা! শেখ হাসিনার দ্বারস্থ অভিনেত্রী পরীমণি, তীব্র প্রতিবাদ জয়া আহসানের]

সোমবার রাতে নুসরত জাহানের ইনস্টাগ্রাম স্টোরি যেন তাঁর বর্তমান জীবনের টানাপোড়েন, মানসিক অবস্থানের কথাই বলতে চাইল। নেটিজেনররা অন্তত এমনটাই অনুমান করছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nusrat jahan amid of controversy tmc mp nusrat jahans cryptic post

Next Story
Sushant-এর মৃত্যুদিবসেই Anti Nepotism Day পালন, বান্দ্রার ফ্ল্যাটের সামনে আবেগঘন ভক্তরাSushant singh Rajput, Rhea Chakraborty, Bollywood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com