scorecardresearch

বড় খবর

কাছের মানুষকে বিশেষ উপহার, যশের সারপ্রাইজে আনন্দে আত্মহারা ‘বার্থডে গার্ল’ নুসরত

মনের মানুষের তরফে কী উপহার পেলেন নুসরত?

কাছের মানুষকে বিশেষ উপহার, যশের সারপ্রাইজে আনন্দে আত্মহারা ‘বার্থডে গার্ল’ নুসরত
নুসরতের জন্মদিন

জন্মদিন মানেই সকলের কাছে একটা বিশেষ দিন। এদিন সব দোষ মাফ, সব আবদার মিটিয়ে নেওয়ার দিন। তাঁর সঙ্গে উপহার তো আছেই। নুসরত জাহানও এক্কেবারে এক! বয়সটা এমনিই বাড়ছে কিন্তু অভিনেত্রীর কাছের মানুষদের ভালবাসায় শিশুসুলভ আচরণ আগের মতই রয়ে গেছে।

আজ, নুসরতের জন্মদিন। যথারীতি বিশেষ কিছু আয়োজন তো থাকবেই। তাঁর সঙ্গে যশের সারপ্রাইজ যেন বার বার মুগ্ধ করে অভিনেত্রীকে। রাত ১২টা বাজতেই কেক, তাঁর সঙ্গে উজাড় করা ভালবাসা। নুসরতকে ঘুম থেকে উঠিয়ে জন্মদিন উদযাপন করলেন যশ। একেই চরম ঠান্ডা। কেবল লেপের নীচ থেকে উঁকি দিলেন নুসরত, ফুঁ দিয়ে মোমবাতি নেভালেন, ব্যাস! কিন্তু এখানেই শেষ নয়। যশের দেওয়া বিশেষ উপহার খুবই পছন্দ হয়েছে তাঁর।

কাছের মানুষকে কী উপহার দিলেন তিনি? আসলেই কী দামী উপহার দিয়েছেন সেটা এখনও নজরে না আসলেও নুসরতকে দেওয়া একটি সুন্দর কেক অভিনেত্রীর খুব পছন্দ হয়েছে। হ্যারি পটার থিমের এই কেক দেখে আপ্লুত নুসরত। পটার ফ্যান বলে কথা, তাই এই কেক একটু হলেও তাঁর হৃদয়ের খুব কাছের। ব্যকগ্রাউন্ড জুড়ে বাজছে পটার থিম, ছবি শেয়ার করে নুসরত লিখলেন, “এখনও অবধি আমার সবথেকে পছন্দের বার্থডে কেক, ধন্যবাদ তোমাকে যশ”। তাঁর সঙ্গে বিশেষ মানুষের তরফে বিশেষ শুভেচ্ছা তো রয়েছেই।

ভিডিওঃ নুসরত জাহান / ইনস্টাগ্রাম

টলি অভিনেত্রীর জন্মদিন বলে কথা, নুসরতকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। তনুশ্রী চক্রবর্তী থেকে মিমি, সোহম বাদ যান নি কেউই। যদিও জন্মদিন উপলক্ষে কম্বল থেকে কেন বের হলেন না অভিনেত্রী, সেই নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। তবে সাফ জবাব নুসরতের, “আমার দিন আমার মত করেই চলবে”।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Nusrat jahan birthday special gift from yash