বড় খবর

নিখিল অতীত! ‘ডিকশনারি’র প্রিমিয়ারে নুসরতের সঙ্গে যশ, উসকে দিল সম্পর্কের জল্পনা

‘যশরত’ জু’টির গুঞ্জন ইন্ডাস্ট্রির সর্বত্র। এযাৎকাল যে কোনও অনুষ্ঠান থেকে শুরু করে ছবির প্রিমিয়ার, নুসরত জাহানের (Nusrat Jahan) পাশে দেখা যেত স্বামী নিখিল জৈনকে (Nikhil Jain)। কিন্তু বর্তমানে সেই সম্পর্ক থিতিয়েছে। মাস খানেক ধরেই দম্পতির বিচ্ছেদের গুঞ্জনের কথা ভেসে বেড়াচ্ছে ইন্ডাস্ট্রির অন্দরে। নিখিলের পরিবর্তে এখন বরং সবজায়গাতেই সাংসদ-অভিনেত্রীর পাশে দেখা যাচ্ছে যশ দাশগুপ্তকে (Yash Dasgupta)। […]

nusrat

‘যশরত’ জু’টির গুঞ্জন ইন্ডাস্ট্রির সর্বত্র।

এযাৎকাল যে কোনও অনুষ্ঠান থেকে শুরু করে ছবির প্রিমিয়ার, নুসরত জাহানের (Nusrat Jahan) পাশে দেখা যেত স্বামী নিখিল জৈনকে (Nikhil Jain)। কিন্তু বর্তমানে সেই সম্পর্ক থিতিয়েছে। মাস খানেক ধরেই দম্পতির বিচ্ছেদের গুঞ্জনের কথা ভেসে বেড়াচ্ছে ইন্ডাস্ট্রির অন্দরে। নিখিলের পরিবর্তে এখন বরং সবজায়গাতেই সাংসদ-অভিনেত্রীর পাশে দেখা যাচ্ছে যশ দাশগুপ্তকে (Yash Dasgupta)। একসঙ্গে দক্ষিণেশ্বর মন্দির, আজমেঢ় শরীফ থেকে শুরু করে গ্রাম-বাংলার মাচা শো করতে যাওয়া, সবেতেই এখন নুসরতের পাশে থাকছেন যশ। আর বৃহস্পতিবার তাঁদের সম্পর্কের জল্পনাকে উসকে দিয়ে ‘ডিকশনারি’র প্রিমিয়ারে দেখা গেল তারকাজুটিকে। অনুষ্ঠানে এসে সাবলীলভাবেই ক্যামেরার সামনে পোজ দিলেন ‘যশরত’ জুটি।

যশের সঙ্গে সম্পর্কের কথা মুখে অস্বীকার করলেও ছবির প্রিমিয়ারে কিন্তু অভিনেত্রীকে তাঁর সঙ্গেই প্রবেশ করতে দেখা গিয়েছে। কোনওরকম রাখঢাক না করে উঠতি ‘পাওয়ার কাপল’ ক্যামেরার সামনে দাঁড়িয়ে হাসিমুখে পোজ দিয়েছেন। সবার সঙ্গে কুশল বিনিময় করেছেন। এত রটনা-গুঞ্জনের মাঝেও তাঁদের মধ্যে যে কোনওরকম রাখঢাক নেই, তা আবারও স্পষ্ট করে ‘যশরত’ জুটি বুঝিয়ে দিলেন নিজের কাজের মধ্য দিয়ে।

উল্লেখ্য, ‘ডিকশনারি’র আগে নুসরতের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘এসওএস কলকাতা’র প্রিমিয়ারে কিন্তু অভিনেত্রীর সঙ্গে দেখা গিয়েছিল তাঁর স্বামী নিখিল জৈনকেই। স্ত্রীয়ের কুড়িতম ছবি উপলক্ষে নিখিল বিশেষ ডিজাইনার শাড়িও উপহার দিয়েছিলেন। যে শাড়ি পরে নুসরত ছবির প্রিমিয়ারে ঢুকেছিলেন স্বামীর হাত ধরে। নিখিল সেই প্রিমিয়ার অনুষ্ঠানের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছিলেন। এখন অবশ্য প্রোফাইলে সেসব ছবির আর কোনও অস্তিত্ব নেই। কানাঘুষো শোনা গিয়েছিল, ‘এসওএস কলকাতা’র শুটিংয়ের সময় থেকেই যশের সঙ্গে নুসরতের ঘনিষ্ঠতা শুরু হয়। যার জন্য বর্তমানে নিখিলের সঙ্গে নুসরতের সম্পর্ক তলানিতে গিয়ে ঠেকেছে। ‘ডিকশনারি’র প্রিমিয়ারে ‘যশরত’ জুটির উপস্থিতি যেন সেই গুঞ্জনেই শীলমোহর লাগালো।

Web Title: Nusrat jahan came along with yash dasgupta in dictionary premiere

Next Story
‘বরকে কতটা ভালবাসি শাঁখা-পলা পরে প্রমাণ করতে হবে না’, নিন্দুকদের ‘কড়া’ জবাব ইমনেরiman
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com