বড় খবর

Nusrat Jahan: ছেলেকে নিয়ে বাড়ি ফিরলেন নুসরত, পাশে ‘বিশেষ বন্ধু’ যশ

যশই গাড়ি চালিয়ে নিয়ে এলেন মা আর সন্তানকে।

Nusrat Jahan, Nusrat Jahan discharged from hospital, Nusrat Jahan Baby, Yash Dasgupta, Tollywood, নুসরত জাহান, যশ দাশগুপ্ত, bengali news today
ছেলেকে নিয়ে বাড়ি ফিরলেন নুসরত জাহান

যশই গাড়ি চালিয়ে নিয়ে এলেন মা আর সন্তানকে।বৃহস্পতিবার দুপুরেই মা হয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। খুশির হওয়া অনুরাগীমহলে। সরগরম ইন্ডাস্ট্রির অন্দরমহলও। শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে নেটদুনিয়ায়। মা ও সন্তান দু’জনেই সুস্থ রয়েছেন। অপেক্ষা ছিল, কবে ছেলেকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরবেন সাংসদ-অভিনেত্রী? অবশেষে অপেক্ষার অবসান। সোমবার দুপুরে তার দিনের খুদে ঈশানকে নিয়ে গৃহপ্রবেশ করলেন মা নুসরত জাহান। উল্লেখ্য, অভিনেত্রীর বিশেষ বন্ধু যশই (Yash Dasgupta) গাড়ি চালিয়ে নিয়ে এলেন মা আর সন্তানকে।

হাসপাতাল থেকে নবজাতককে কোলে করে নিয়ে বেরলেন যশ খোদ। তারপরই নুসরত গাড়িতে উঠলে তাঁর কোলে দিয়ে দেন সদ্যোজাতকে। এরপর নিজেই ড্রাইভ করে বাড়ির পথে রওনা হন যশ দাশগুপ্ত। এদিকে ছেলেকে কোলে নিয়ে উপস্থিত জনতাকে নমস্কার জানান নুসরত। চোখে-মুখে প্রাণোচ্ছ্বল, সদ্য মা হওয়ার খুশি ঝরে পড়ছে তাঁর চেহারায়।

[আরও পড়ুন: ‘ঘৃণা না ছড়িয়ে একটু উদার হোন’, নেটিজেনদের ট্রোলের চরম জবাব দিলেন প্রসেনজিৎ]

আগেই জানা গিয়েছিল যে, রবিবার নবজাতকের কিছু টেস্ট করার পরই হাসপাতাল থেকে ছাড়া পাবেন নুসরত ও তাঁর সন্তান। সেইমতো টেস্টও হয়েছে। বিলিরুবিন, থাইরয়েড-সহ আরও বেশ কিছু টেস্টের রিপোর্ট একদম ঠিকঠাক আসায় চিকিৎসকরাই ডিসচার্জ করার সিদ্ধান্ত নেন রবিবার সন্ধেয়। তবে সূত্রের খবর, নুসরত জাহান নিজেই আরও একদিন থেকে যেতে চান। শেষমেশ সোমবার ছেলেকে নিয়ে বাড়ি ফিরলেন সাংসদ-অভিনেত্রী।

প্রসঙ্গত, হাসপাতালে থাকাকালীন ছেলেকে নাকি চোখে হারাচ্ছিলেন নুসরত। খানিকক্ষণের জন্যও কাছছাড়া করেননি। একেবারে আগলে রেখেছিলেন নিজের কাছে। হাসপাতালের নার্সারিতে নয়, অভিনেত্রীর বেডেই ছিল নবজাতক। তবে নুসরতের ছেলের নাম নিয়ে কিন্তু ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল বেঁধেছে। ঘনিষ্ঠ সূত্রে খবর, নবজাতকের নাম রাখা হয়েছে- ঈশান। মা-নুসরত যদিও অফিশিয়ালি ঘোষণা করেননি। তবে অনুরাগীরাই দুয়ে দুয়ে চার করে ‘যশরত’ জুটির নাম মিলেয়ে নবজাতকের নাম ধরেছেন-ঈশান। এখন শুধু নুসরত-পুত্রের মুখ দেখার অপেক্ষা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nusrat jahan discharged from hospital returns home with child

Next Story
ফারহানকে পেয়ে ধন্য শিবানী দাণ্ডেকর, শরীরে ফুটে উঠল ‘প্রিয়জনের’ নাম
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com