বড় খবর

হাসপাতাল থেকে ফিরলেন নুসরত

রবিবার রাত ৯.৩০টা নাগাদ আচমকাই প্রচণ্ড শ্বাসকষ্ট জনিত সমস্যা শুরু হলে বাইপাসের একটি বেসকারি হাসপাতালে ভর্তি করা হয় নুসরত জাহানকে।

অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান

ভাল আছেন অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান। সোমবার সন্ধ্যায় হাসপাতাল থেকে ছুটি পেয়েছেন তিনি। আপাতত তাঁকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

স্বামী নিখিল জৈনের সঙ্গে নুসরত।

রবিবার রাত ৯.৩০টা নাগাদ আচমকাই প্রচণ্ড শ্বাসকষ্ট জনিত সমস্যা শুরু হলে বাইপাসের একটি বেসকারি হাসপাতালে ভর্তি করা হয় নুসরত জাহানকে। হাসপাতাল সূত্রে জানা যায়, প্রাথমিক অবস্থায় আইসিইউতে ভর্তি করে চিকিৎসা করা হয় তাঁর। হাসপাতালের এক সিনিয়ার অফিসার জানান, ‘প্রাথমিক চিকিৎসার পরই সাংসদের স্বাস্থ্যের অবস্থার উল্লেখযোগ্য উন্নতি হয়। তারপরই সন্ধ্যায় হাসপাতাল থেকে বাড়ি ফিরে গিয়েছেন তিনি। নুসরত জাহানের আপাতত বিশ্রামের প্রয়োজন রয়েছে।’

আরও পড়ুন: গুরুতর অসুস্থ নুসরত জাহান, ভর্তি হাসপাতালে

সূত্রের খবর, মাত্রাতিরিক্ত ওষুধ খাওয়ার ফলেই অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। রবিবার সন্ধ্যেবেলা নুসরতের স্বামী নিখিল জৈনের জন্মদিন উপলক্ষে পার্টির আয়োজন ছিল। সোশাল মিডিয়ায় কিছু ছবিও পোস্ট করেন নুসরত। অনুষ্ঠানের ফাঁকেই অসুস্থ হয়ে পড়েন তিনি। ভর্তি করা হয় বেসরকারি হাসপাতালে। চিকিৎসক সন্দীপ মন্ডলের তত্ত্বাবধানে মেডিক্যাল টিম গঠন করা হয় সাংসদের চিকিৎসার জন্য । হাসপাতাল সূত্রে জানা যায়, কোনও ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়ার জেরেই শ্বাসকষ্ট জনিত সমস্যা শুরু হয়েছিল তাঁর। পরবর্তীতে ডাক্তারের পরামর্শে হাসপাতালে ভর্তি করা হয় বসিরহাটের সাংসদকে।

সোমবার থেকেই শুরু হয়েছে সংসদের শীতকালীন অধিবেশন। ১৩-ই ডিসেম্বর পর্যন্ত চলবে এই অধিবেশন। শারীরির অসুস্থতার কারণে এবারের অধিবেশনে সাংসদ নুসরত জাহান উপস্থিত থাকতে পারবেন না বলে জানা গিয়েছে।

Read the full story in English

Web Title: Nusrat jahan feeling better discharged from hospital

Next Story
‘দাদাগিরি’-তে ভূতের উদয়, আদালতে বিজ্ঞানকর্মীরাdadagiri
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com