বড় খবর

‘হিন্দু-মুসলিম দুই ধর্মের-ই অপমান!’, শাখা-সিঁদুর পরে দশমীর শুভেচ্ছা জানাতেই ট্রোলড নুসরত

ফের ধর্ম নিয়ে কটাক্ষের শিকার নুসরত জাহান।

Nusrat Jahan, Durga Puja 2021, Nusrat Jahan trolled, নুসরত জাহান, ধর্ম নিয়ে কটাক্ষ নুসরতকে, bengali news today
শাখা-সিঁদুর পরে দশমীর শুভেচ্ছা জানাতেই ট্রোলড নুসরত জাহান

নিজে ইসলাম ধর্মাবলম্বী হয়েও বিয়ে করেছিলেন হিন্দুর ঘরে। সেই নিখিল জৈন এখন অতীত। বিচ্ছেদের পর বন্ধু যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে নাকি গোপনেই বিয়ে সেরে ফেলেছেন নুসরত জাহান (Nusrat Jahan)। কানাঘুষো অনেক আগেই একথা শোনা গিয়েছে। এমনকী তাতে সিলমোহর বসিয়েছেন প্রাক্তন নিখিলও। তবে যশও আদ্যোপান্ত হিন্দু পরিবারের ছেলে। অর্থাৎ বিবাহিতা নারী হিসেবে নুসরত যে স্বেচ্ছায় সিঁথিতে সিঁদুর এবং শাখা-পলা পরতে পারেন, এটাই স্বাভাবিক। তবে নিখিলের পর যশ-পর্বেও শাখা-সিঁদুর পরে ট্রোলের হাত থেকে ছাড় পেলেন না সাংসদ-অভিনেত্রী।

আদ্যপান্ত পরিণীতা সাজে ধরা দিয়েছিলেন নেটমাধ্যমে। হাতে শাঁখা-পলা, কপালে লাল টিপ। লাল পাড় সাদা শাড়ি পরেই অনুরাগীদের দশমীর শুভেচ্ছা জানিয়েছিলেন। শুধু তাই নয়, লাল রঙের শাড়ি পরে সাজগোজের একটি রিল ভিডিও পোস্ট করে বলেছিলেন, “আসছে বছর আবার হবে…।” আর তাতেই অভিনেত্রীর ওপর বেজায় চটেছেন নেটদুনিয়ার একাংশ। কটুক্তি উগরে দিতেও পিছপা হননি।

কেউ বলেছেন, “আপনি হিন্দু-মুসলিম দুই ধর্মের-ই অপমান।” আবার কেউ বা তাঁর দ্বিতীয় বিয়ে নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন। আরেক নেটিজেনের মন্তব্য, “ছিঃ এদের জাত বলে আর কিছু থাকল না!”

[আরও পড়ুন: ফের ব্যোমকেশের ভূমিকায় অনির্বাণ, দীপাবলিতে সমাধান করবেন ‘চোরাবালি’ রহস্য]

প্রসঙ্গত ব্যক্তিগত জীবন নিয়ে নুসরত জাহান বরাবরই সমালোচনার সম্মুখীন হয়েছেন। নিখিল জৈনকে (Nikhil Jain) বিয়ে করেও মৌলবাদীরা ফতোয়া জারি করেছিলেন তাঁর ওপর। শাখা-সিঁদুর পরে তখনও ট্রোলড হয়েছিলেন। অভিনেত্রীর সন্তানের পিতৃপরিচয় নিয়েও কম জলঘোলা হয়নি। এবারও তার অন্যথা হল না। নুসরত জাহান বিজয়া দশমীর শুভেচ্ছা জানাতেই নেটিজেনদের একাংশ রে-রে করে উঠলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nusrat jahan got trolled for her durga boron video

Next Story
নেই রোজগার, পেট চালাতে সৌরভের কাছে কাজ চাইলেন অঙ্কুশ!Ankush Hazra, Sourav Ganguly, Ankush in Dadagiri, Dadagiri, অঙ্কুশ, সৌরভ গঙ্গোপাধ্যায়, দাদাগিরি, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com