বড় খবর

সন্ত্রাসের কবল থেকে কীভাবে বাঁচবে এই শহর কলকাতা? সেই গল্পই বলবে মিমি-নুসরত

শ্যাুটিংয়ে একেবারেই রাফ অ্যান্ড টাফ লুকে ধরা পড়েছেন নুসরত জাহান।

শুরু হয়েছে এসওএস কলকাতা ছবির শুটিং

করোনার জেরে লকডাউন পরিস্থিতিতে দীর্ঘদিন থমকে ছিল বাংলা ছবির শ্যুটিং। লকডাউন শিথিল হতে অবশেষে শুরু হয় মিমি-নুসরতের পরবর্তী বাংলা ছবির শ্যুটিং। জানা গিয়েছে ছবির নাম SOS KOLKATA। ইনস্টাগ্রাম মারফত শুটিংয়ের বেশ কিছু মহূর্ত ফাস্ট লুক প্রকাশ্যে এসেছে। স্বয়ং সাংসদ তথা অভিনেত্রী মিমি তার ইনস্টাগ্রামে ছবির প্রস্তুতির বেশ কিছু মুহূর্ত শেয়ার করেছেন দর্শকদের সঙ্গে।

প্রসঙ্গত ছবির পরিচালক অংশুমান প্রত্যুষ। অভিনয়ে থাকছে মিমি, নুসরত ও যশ দাশগুপ্ত। দীর্ঘদিন পর শুটিং ফ্লোরে গিয়ে স্বস্তি মিলেছে কলাকুশলীদের। জানা যাচ্ছে, ছবিতে অ্যান্টি টেররিজ়ম স্কোয়াডের এক কর্মীর ভূমিকায় দেখা যাবে নুসরতকে। বৃহস্পতিবার অভিনেত্রী জানিয়েছেন, বলেছিলেন যে তিনি সর্বদা স্বপ্ন দেখতেন এরকম একটা বুদ্ধিমান চরিত্র অভিনয় করবেন।

কলকাতার একটি পাঁচ তারা হোটেলে শুটিংয়ের সময় নূসরত সাংবাদিকদের বলেন। “ কঠিন সময় যাচ্ছে। তাই সমস্ত স্বাস্থ্য বিধি বজায় রেখে দিনে এবং রাতে শুটিং চলছে। আমরা এখন এসওএস কলকাতার শেষ শুট গুলি করে নিচ্ছি ”

জানা যাচ্ছে, সন্ত্রাসের কবল থেকে কীভাবে বাঁচবে এই শহর কলকাতা? সেই গল্পই বলবে মিমি-নুসরতের ছবির নাম SOS Kolkata ছবি। ছবিটির প্রযোজনায় রয়েছে পরিচালক অংশুমান প্রত্যুষ। প্রযোজনায় সংস্থা প্রত্যুষ প্রোডাকশন ও এনা সাহার নতুন প্রযোজনা সংস্থা জারিক এন্টারটেইনমেন্ট।  রাফ অ্যান্ড টাফ লুকে ধরা দিতে চলেছেন নুসরত জাহান। অ্যান্টি টেররিজ়ম স্কোয়াডের অফিসারের ভূমিকায় যশ দাশগুপ্তকে দেখা যাবে। একেবারে অন্যরকম লুকে ধরা দিতে চলেছেন মিমি চক্রবর্তী। কয়েক দিন আগে ফাস্ট লুক শেয়ার করেছিলেন অভিনেত্রী। যেখানে তিনি সাদা শাড়ি, সিঁথিতে সিঁদুর,কপালে টিপ, আর হালকা লিপস্টিকে অন্যরকম দেখাচ্ছে তাঁকে।

View this post on Instagram

Shoot life❤️ #SosKolkata

A post shared by Mimi (@mimichakraborty) on

মিমি বলেন, “আমরা খুশি যে আমরা কাজে ফিরতে পেরেছি। আমি এই চলচ্চিত্রের প্রধান নারী সঞ্জনার চরিত্রে অভিনয় করেছি। বৃহস্পতিবার আজ শুটিংএর শেষ দিন ছিল। পুজোর সময় বড় স্ক্রিনে ছবিটি মুক্তির আশায় থাকব”।

 

Read the full story in English  

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nusrat jahan mimi chakraborty in bengali film sos kolkata

Next Story
Raat Akeli Hai review: চার খুনের তদন্তে চ্যালেঞ্জিং পুলিশ অফিসারের ভূমিকায় নওয়াজ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com