বড় খবর

কোর্টে মুখোমুখি হলেন না নুসরত-নিখিল! স্থগিত বিচ্ছেদ মামলা, শুনানির দিন পরিবর্তন

কেন স্থগিত হল নিখিল-নুসরতের বিচ্ছেদ মামলা? জানুন।

Nusrat Jahan, Nikhil Jain, Tollywood
স্থগিত নিখিল-নুসরতের বিচ্ছেদ মামলা

দীর্ঘদিন পর মঙ্গলবার আদালতে নুসরত জাহানের (Nusrat Jahan) সঙ্গে মুখোমুখি হওয়ার কথা ছিল নিখিল জৈনের (Nikhil Jain)। কিন্তু তা আর হয়ে উঠল না। কারণ, করোনা আবহে বিচারকরা ঘুরিয়ে ফিরিয়ে কোর্টে আসছেন। প্রত্যেকদিন কেউই আদালতে আসছেন না। ফলে বেঞ্চও গঠন হচ্ছে না। যার ফলে মঙ্গলবার নুসরতের বিরুদ্ধে নিখিলের দায়ের করা দেওয়ানি মামলার শুনানির তারিখ থাকলেও, শুনানি আর হল না। ফলে দেখাও হল না দুজনের।

উপরন্তু, নিখিলও এই সময়ে শহরের বাইরে রয়েছেন বলে খবর। নিজেকে পুরোপুরি কাজে ডুবিয়ে রেখেছেন। কারণ সামনেই পুজো, আর তারপর বিয়ের মরসুম। অতঃপর বিভিন্ন ডিজাইনার শাড়ির খোঁজে তিনি বেরিয়ে পড়েছেন বাইরে। বারাণসী, বেঙ্গালুরু বিভিন্ন জায়গা ঘুরে ঘুরে কালেকশন খুঁটিয়ে খুঁটিয়ে দেখছেন। বেছে নিচ্ছেন তাঁর নিজস্ব পোশাক বিপনন ব্র্যান্ড রঙ্গোলির জন্য। নিখিলের সাফ কথা, এখন তিনি কাজেই মন দিতে চান।

[আরও পড়ুন: ‘পর্নফিল্মে কাজের জন্য ৩০ লক্ষ দিত রাজ কুন্দ্রা’, শিল্পার স্বামীর বিরুদ্ধে ‘বিস্ফোরক’ শার্লিন চোপড়া]

উল্লেখ্য, স্ত্রী নুসরত আর একসঙ্গে থাকতে চান না, জেনেই আলিপুর কোর্টে মামলা দায়ের করেছিলেন নিখিল জৈন। মঙ্গলবার সেই মামলার শুনানির দ্বিতীয় দিন ছিল। তার ভিত্তিতেই আজ নুসরত জাহানের কোর্টে হাজির থাকার কথা ছিল। কারণ, যেহেতু তাঁদের আইনি বিবাহ হয়নি তাই নিখিল অ্যানালমেন্ট মামলা দায়ের করেছিলেন। যার ভিত্তিতে সাংসদ-অভিনত্রীকে নিজে আদালতে এসে বলতে হবে, তিনি আর নিখিলের সঙ্গে থাকতে চান না।

অন্যদিকে নিখিল নিজে শহরের বাইরে থাকলেও তাঁর প্রতিনিধি হয়ে আইনজীবী সত্যব্রত চক্রবর্তী আজ কোর্টে হাজির ছিলেন। কিন্তু বিচারপতি উপস্থিত না থাকায় মামলার শুনানি স্থগিত রয়ে যায়। পরবর্তী শুনানির দিন খুব শিগগিরিই ঘোষণা করা হবে বলে জানা গিয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nusrat jahan nikhil jains case hearing postponed new date to announce

Next Story
‘রাজনীতিবিদরাই পর্ন দেখেন’, বিস্ফোরক রাজ কুন্দ্রা, পাঠানো হল ৪ দিনের পুলিশি হেফাজতেRaj Kundra, Raj Kundra arrest, Shilpta Shetty, Raj Kundra bail, রাজ কুন্দ্রা, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com