বড় খবর


স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার কারণ পুরোহিত! কেন এমন বললেন নুসরত জাহানের স্বামী নিখিল?

ব্যাপারটা কী?

nikhil-nusrat

স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়ার মূল কারণ নাকি পুরোহিত! এমনটাই বলছেন অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) স্বামী নিখিল জৈন (Nikhil Jain)। তাহলে কি নিখিল-নুসরতের মধ্যেও ঝামেলা বাঁধল নাকি? আজ্ঞে না। বরং, দুজনে বেশ গুছিয়েই ঘর-সংসার করছেন। তাহলে কেন নিখিলের এই বক্তব্য?

আসলে, স্বামী-স্ত্রী এখন বেশ জমিয়ে রিল ভিডিও করছেন। আর সেই রিল ভিডিও করতে গিয়েই এমন কথা বলেছেন নিখিল। নুসরতের কাছ থেকে নাকি মন দিয়ে রিল ভিডিও শিখছেন নিখিল জৈন। বাধ্য ছাত্রের মতো শিখেও ফেলেছেন। তাই এখন কাজের ফাঁকে সময় পেলেই স্বামী-স্ত্রী মিলে জমিয়ে রিল ভিডিও তৈরি করছেন। আর একের পর এক মজাদার ভিডিও বানিয়ে তাক লাগিয়ে দিচ্ছেন অনুরাগীদের। তাদের নতুন রিল ভিডিওর বিষয় স্বামী-স্ত্রীর ঝগড়ার নেপথ্যের কারণ কী?

বিয়ের পর প্রত্যেক দাম্পত্য সম্পর্কেই কলহ লেগে থাকে। প্রায়ই লড়াই-ঝগড়া হয়। কিন্তু এই কলহের নেপথ্য নায়ক নাকি পুরোহিত! এমনটাই মত নিখিলের। কারণ? বিয়ের সময় তিনিই তো আগুনে ঘি ঢেলেছেন। তাছাড়া ঘি আর আগুনকে পাশাপাশি এনে দিলে তারা তো জ্বলবেই! নিখিলও পাক্কা অভিনেতার মতো অভিনয় করেছেন রিল ভিডিওতে। এক্সপ্রেশন দেখলে বোঝা দায়, তিনি যে অভিনেতা নন।

দিন কয়েক আগেই, নিখিল-নুসরতের আরও একটি রিল ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে নুসরতের পিছনে নিখিলকে ফ্রাইং প্যান নিয়ে ছুটতে দেখা গিয়েছে। সেই মজার ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি।

 

Web Title: Nusrat jahan nikhil jains new reel video got viral

Next Story
রাবণকে ‘হিরো’র তকমা! বিজেপির রোষানলে পড়ে ক্ষমা চাইলেন সইফ আলি খানsaif
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com