বড় খবর

নিখিলের সঙ্গে বিবাহবিচ্ছেদের জল্পনা তুঙ্গে! মুখ খুললেন নুসরত জাহান

কানাঘুষো শোনা যাচ্ছে নিখিল জৈনই নাকি স্ত্রী নুসরতের কাছে বিবাহবিচ্ছেদের দাবি জানিয়েছেন।

nusrat

মাসখানেক ধরেই নিখিল জৈন এবং নুসরত জাহানের বিচ্ছেদের খবরে সরগরম টলিপাড়া। সোমবার থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল যে, নিখিল জৈন (Nikhil Jain) নাকি স্ত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) কাছে বিবাহবিচ্ছেদের দাবি জানিয়েছেন। তারকাজুটির বিবাহবিচ্ছেদের জল্পনা যখন তুঙ্গে, ঠিক তখনই এই প্রসঙ্গে মুখ খুললেন নুসরত জাহান।

সাংসদ- নায়িকা স্পষ্ট জানিয়ে দেন যে, এই খবর রটনা ছাড়া আর কিছুই নয়! সম্পূর্ণ ভিত্তিহীন। নিখিলের সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদ নিয়ে কোনওরকম কথাই হয়নি। নুসরত কিংবা নিখিলের কেউই অবশ্য তাঁদের তিক্ত সম্পর্ক নিয়ে মুখ খুলতে নারাজ সংবাদমাধ্যমের কাছে। অতঃপর ডিভোর্সের নোটিস চালাচালি হয়েছে কিনা? সেই প্রশ্নের উত্তরও যে দুই পক্ষের তরফেই অধরা থাকবে, এমনুটাই ধরে নেওয়া হয়েছিল। এক সংবাদমাধ্যমের তরফে এই নিয়ে নিখিলকে প্রশ্ন করা হলে, তিনি স্পষ্ট জানিয়ে দেন, ‘যা বলার তিনি পরে সময় এলেই বলবেন! এখন বিবাহবিচ্ছেদ নিয়ে কোনওরকম মন্তব্য করতে নারাজ তিনি।’ নেতিবাচক ইঙ্গিতও দেননি। কাজেই এই খবর একেবারেই এড়িয়ে যাওয়ার নয়! তার প্রেক্ষিতেই এবার মুখ খুললেন অভিনেত্রী। সম্ভাব্য বিবাহবিচ্ছেদের খবর উড়িয়ে দিয়েছেন তিনি।

প্রসঙ্গত, বন্ধু যশ দাশগুপ্তের সঙ্গে নায়িকার উত্তরোত্তর ঘনিষ্ঠতা নজর এড়ায়নি কারোরই। ‘এস ও এস কলকাতা’র প্রিমিয়ারে স্বামী নিখিলকে সঙ্গে করে নিয়ে আসলেও সদ্য মুক্তি প্রাপ্ত ছবি ‘ডিকশনারি’র প্রিমিয়ারে কিন্তু নুসরতের পাশে উপস্থিত ছিলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। এছাড়াও রাজস্থানের রোড ট্রিপ, আডমেঢ় শরীফ থেকে যশরতের একসঙ্গে দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দেওয়া, নজর এড়ায়নি কিছুই। উপরন্তু, অভিনেতার বিজেপিতে যোগ দেওয়ার পরও তাঁর বিরোধী পক্ষের সাংসদ বান্ধবীকে জড়িয়ে ভিন্ন প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে তাঁকে।

এদিকে নুসরত-নিখিল একে অপরের সঙ্গে কথা বলা তো দূর অস্ত, মুখ অবধি দেখাদেখি বন্ধ! তাঁদের সোশ্যাল মিডিয়াতে আঁতস কাচ দিয়ে খুঁজলেও আর একসঙ্গে ছবি পাওয়া যাবে না। কারণ, অতীতের মধুর ফ্রেমবন্দি মুহূর্ত কেউই আর রাখতে চান না।

Web Title: Nusrat jahan opens up on her relationship status with husband nikhil jain

Next Story
শিবপুর কেন্দ্রে বিজেপি প্রার্থী হওয়ার আগেই রুদ্রকে ‘জোচ্চোর’ অপবাদ তৃণমূল বিধায়কেরrudra
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com