scorecardresearch

বড় খবর

‘মেয়েরা হিজাব পরলেও সমস্যা, বিকিনি পরলেও..’, ‘পাঠান’ বিতর্কে ভবিষ্যৎ নিয়ে চিন্তিত নুসরত!

দিল্লিতে কাজের সূত্রে রয়েছেন নুসরত, সেখানেই এই প্রসঙ্গে মুখ খুললেন তিনি

‘মেয়েরা হিজাব পরলেও সমস্যা, বিকিনি পরলেও..’, ‘পাঠান’ বিতর্কে ভবিষ্যৎ নিয়ে চিন্তিত নুসরত!
দীপিকাকে দেখে মুগ্ধ নুসরত

‘বেশরম রং’ নিয়ে বিতর্ক যেন পিছু ছাড়ছে না। গেরুয়া রঙের খোলামেলা পোশাকে দীপিকা পাডুকোনকে দেখতেই মাথায় হাত অনেকের। ভয়ঙ্কর অভিযোগের মুখে শাহরুখের ‘পাঠান’। দেশের হিন্দু সংগঠনের তরফে নানা সমস্যা দেখা দিয়েছে ছবিকে নিয়ে। তবে এবার এই বিষয়েই মুখ খুলেছেন নুসরত জাহান।

নুসরত এই মুহূর্তে নিজের কাজেই রয়েছেন দিল্লিতে। যার কারণে ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চে হাজির হতে পারেন নি। তবে, দীপিকাকে প্রকাশ্যে আক্রমণ করা হচ্ছে দেখেই রীতিমতো বিরক্ত নুসরত। হাজার বিবাদের মধ্যেও দীপিকার এই লুক দেখে মুগ্ধ তৃণমূল সাংসদ ও অভিনেত্রী। এক সংবাদমাধ্যমে তিনি বললেন, “আমার তো দারুণ লেগেছে। দীপিকা আমায় মুগ্ধ করেছেন এই গানে। এসব বিতর্ক না রেখে ছবিটা কেমন হবে সেই নিয়ে আলোচনা করা উচিত”।

আরও পড়ুন [ ‘আপনারা শাহরুখের সঙ্গে সেলফি তুলুন, ওরা অনশন করুক’, মেডিক্যাল কলেজ প্রসঙ্গে তোপ দাগলেন শ্রীলেখা ]

দেশের নানা হিন্দুত্ববাদী দলের তরফে নানা প্রশ্ন উঠছে শাহরুখের ছবির প্রসঙ্গে। অনেকেই দীপিকাকে অশ্লীল বলেছেন। যদিও এহেন আঙ্গুল নুসরতের দিকেও কম ওঠেনি। অভিনেত্রী বলেন, “এই দলের সবেতেই সমস্যা। কী খাব, কী পড়ব। মেয়েরা হিজাব পড়লেও সমস্যা, মেয়েরা বিকিনি পড়লেও সমস্যা। দেশের মহিলারা কী করবে সেটা বলে দেওয়ার দায়িত্ব কি এঁরা নিয়েছে? কে দিয়েছে এই দায়িত্ব ওদের”?

ভারতের মেয়েদের জীবনকে নিজেদের ইচ্ছেমত টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করছে শাসকদল। তাঁর কথায়, “আমাদের সবকিছুই ওনারা ঠিক করে দেবেন? আমার তো রীতিমতো ভয় লাগছে। সামনের দিনে কোথায় গিয়ে পড়ব আমরা কিছুই জানি না”। ছবির আপত্তিকর দৃশ্য বাদ না দিলে সিনেমা হল জ্বালিয়ে দেওয়া হবে, এই নিয়েও আলোড়ন চলছে। ধর্মীয় ভাবাবেগে আঘাত তথা, যুব সমাজের ক্ষতি করতে পারে এই ছবি, সেই কারণেই অভিযোগ উঠেছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Nusrat jahan reaction on deepika beshram rang