বড় খবর

বিস্ফোরক নুসরত, সুশান্তের মৃত্যুর পর বাঙালি মেয়েদের কটাক্ষের বিরুদ্ধে সরব নায়িকা

“আমরা বাঙালি মেয়েরা ভাল রান্না করেও মন জয় করতে পারি। স্বার্থসিদ্ধির জন্য একটা সম্প্রদায়ের বিরুদ্ধে কথা বলা বন্ধ করুন! আপনি বোধহয় এখনও মাছ, মশলা, মিষ্টি চেখে দেখেননি!”

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে সমালচনার ঝড় উঠেছে সোশাল মিডিয়ায়। গত দেড় মাস যাবত্ সোশাল মিডিয়ার আদালতে দোষী অভিনেত্রী। তবে তা প্রমাণিত নয়। একের পর এক চলছে লম্বা জেরা পর্ব। চলছে, ‘সোশাল মিডিয়া ট্রায়াল’। অন্যদিকে সুশান্তের বাবা পাটনা পুলিশের কাছে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে সুশান্তের আত্মহত্যা প্ররোচনার বিরুদ্ধে এফআইআর করেছেন। এতে হস্তক্ষেপ করেছেন স্বয়ং বিহারের মুখ্যমন্ত্রী। কিন্তু যেহুতু রিয়ার পদবি চক্রবর্তী তাই বাঙালিদের নিয়ে কদর্য উক্তিও দেখা যাচ্ছে সোশাল মিডিয়ায়। সেই কটাক্ষের শিকার হয়েছেন বাঙালি মেয়েরা। যা দেখে তীব্র প্রতিবাদ জানালেন তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান।

বাংলা সংস্কৃতির দিকে আঙুল তুলতে দেখে নুসরত বলেন,” যারা আইন এবং মানবিকতার বিরূদ্ধে যাবে তাদের আমি সমর্থন করি না। আমি নিশ্চিত, প্রশাসন তার নিজের কাজ করছে। আসল সত্যি শীঘ্রই সামনে আসবে। কিন্তু, কোনও ভাবে আমার সংস্কৃতি নিয়ে কটূ কথা বরদাস্ত করব না। আমি বাঙালি হিসেবে গর্বিত”।

একাধিক টুইটারেত্তির পোস্টকে ট্যাগ করে অভিনেত্রী বলেন, “আপনি যদি আচমকাই পৃথিবীতে অবতরণ করেন, তাহলে শুনুন, বাংলা তার নিজস্ব সমৃদ্ধ সংস্কৃতি এবং ঐতিহ্যের জন্য সবসময়েই বিখ্যাত। গোটা বিশ্ব সত্যজিৎ রায় এবং রবি ঠাকুরকে চেনেন…”

আরেক নেটিজেনকেও জবাব দেন নুসরত। তাঁর মন্তব্য, “আমরা বাঙালি মেয়েরা ভাল রান্না করেও মন জয় করতে পারি। স্বার্থসিদ্ধির জন্য একটা অংশের বিরুদ্ধে কথা বলা বন্ধ করুন! আপনি বোধহয় এখনও মাছ, মশলা, মিষ্টি চেখে দেখেননি!”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nusrat jahan rhea chakroborty sushant singh rajput disgracing bengali culture reply on twitter

Next Story
সদ্যজাতকে প্রকাশ্যে আনলেন হার্দিক, ‘ছোট পান্ডিয়া’কে দেখে নিন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com