বড় খবর

রান্না নিয়ে মমতাকে লিঙ্গবৈষম্যমূলক ‘কটূক্তি’, কৈলাসকে মোক্ষম জবাব নুসরতের

বীরভূমের আদিবাসী গ্রামে মমতাকে রাঁধতে দেখে কটূক্তি কৈলাসের। পালটা জবাবে কী বললেন নুসরত?

nusrat

আদিবাসী গ্রামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে রাঁধতে দেখে সোশ্যাল মিডিয়ায় ‘লিঙ্গবৈষম্যমূলক’ মন্তব্য কৈলাস বিজয়বর্গীয়র (Kailash Vijayvargiya)! টুইটে কৈলাসের মন্তব্য, “দিদিকে তো আর পাঁচ মাস বাদে রান্নাটাই করতে হবে, তাই বোধহয় এখন থেকেই শুরু করে দিয়েছেন!” নজর এড়ায়নি তৃণমূল সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan)। অতঃপর রিটুইট করে মোক্ষম জবাব দিলেন সাংসদ-অভিনেত্রীও।

দিন কয়েক আগেই বীরভূমে রাজনৈতিক কর্মসূচির জন্য গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। প্রায় সাড়ে চার কিলোমিটার রাস্তা হেঁটে রোড শো করলেন। পরদিন নিজেই চলে গেলেন সোনাঝুড়ি লাগোয়া আদিবাসী গ্রাম বল্লভপুরে। গ্রামবাসীদের খোঁজ-খবর নেওয়ার পাশাপাশি গ্রামের এক দোকানে ঢুকে আলু-বরবটির তরকারিও রাঁধলেন। এক সাধারণ দোকানে ঢুকে মমতাময়ীর মতোই খুন্তি নাড়ছেন খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী! নেটদুনিয়ায় সেই মুহূর্তের ছবি ভাইরাল হতেই অনেকে অবাক হয়েছিলেন। মুখ্যমন্ত্রীর রান্নার ছবি ভাইরাল হতেই তা নিয়ে ব্যঙ্গ করে টুইট করেন কৈলাস বিজয়বর্গীয়।

কৈলাস বলেন, “যে কাজটা দিদিকে আর পাঁচ মাস পর থেকে করতে হবে, সেটা উনি এখনই শুরু করে দিয়েছেন!” বিজেপি নেতার এমন মন্তব্য লিঙ্গবৈষম্যমূলক ঠেকেছে সাংসদ নুসরতের কাছে। অতঃপর কোনও রকম রেয়াত না করেই পালটা দিলেন। বললেন, “শ্রী কৈলাস বিজয়বর্গীয়র মন্তব্য পুরোদস্তুর লিঙ্গবৈষম্যমূলক। মহিলাদের অপমান করতে করতে বিজেপি দিন দিন সীমা ছাড়িয়ে যাচ্ছে। যে সমস্ত মহিলারা যাঁরা রান্না করেন, সংসার সামলে অন্যের অনুপ্রেরণা হয়ে দাঁড়ান, এমন মন্তব্য তাঁদের জন্যও অপমানজনক। মমতা বন্দ্যোপাধ্যায় দেশের একমাত্র মহিলা মুখ্যমন্ত্রী বর্তমানে। আর তাঁকে কোনওভাবে অপমান করতে ছাড়ে না বিজেপি। লজ্জাজনক!”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nusrat jahan slams kailash vijayvargiya on misogynistic comment over mamata banerjee

Next Story
প্রেক্ষাপট কৃষক আন্দোলন, সিনেপর্দায় অন্নদাতাদের দুঃখ-দুর্দশার কাহিনি তুলে ধরবেন সোনু সুদsonu
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com